কেন্দুয়া প্রেসক্লাবে প্রফেসর মোঃ আবু তাহেরকে সম্মাননা স্মারক প্রদান

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, মে ২৭, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু তাহেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে ।

শনিবার (২৫ মে) বিকালে ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাবের আয়োজনে কেন্দুয়া প্রেসক্লাব কার্যালয়ে এ সম্মাননা স্মারক প্রদান করা হয় ।
কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে ও কেন্দুয়া প্রেসক্লাবের সদস্য, আজকের পত্রিকার কেন্দুয়া প্রতিনিধি শেখ কামালের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার ও কেন্দুয়া প্রেসক্লাব উপদেষ্টা মোঃ ইমদাদুল হক তালুকদার ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রফেসর মোঃ আবু তাহের ।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাজিব হোসেন, ময়মনসিংহ শিক্ষা বোর্ড পরিদর্শক মোঃ দিদারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ শাজাহান মিয়া, কেন্দুয়া প্রেসক্লাবের সহসভাপতি সুনীল পোদ্দার, সাবেক সভাপতি মোঃ আলমগীর চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সেকুল ইসলাম খান, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ দিল বাহার খান, দপ্তর সম্পাদক কিশোর কুমার শর্মা , অর্থ সম্পাদক মতিউর রহমান, পাঠগার সম্পাদক মোঃ লুৎফর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুল্লাহ, সম্মানিত সদস্য মোঃ হারেছ উদ্দিন ফকির , আবু বকর ছিদ্দিক, দৈনিক বাংলাদেশ সমাচার এর কেন্দুয়া উপজেলা প্রতিনিধি কোহিনূর আলম, দৈনিক মানবকন্ঠ এর উপজেলা প্রতিনিধি মোঃ রুকন উদ্দিন ও দৈনিক গণমুক্তির উপজেলা প্রতিনিধি মোঃ আতিকুর রহমান আতিক প্রমুখ ।
এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা বিভিন্ন মাধ্যমিক, দাখিল ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও সাংবাদিকবৃন্দ ।
উপজেলা নির্বাহী অফিসার ও কেন্দুয়া প্রেসক্লাব উপদেষ্টা মোঃ ইমদাদুল হক তালুকদার কেন্দুয়া প্রেসক্লাবের ভূয়সী প্রশংসা করে বলেন,  যে দেশে গুণীর কদর নেই, সে দেশে গুণী জন্মায় না । কেন্দুয়া প্রেসক্লাব সেই গুনীজনদের সম্মান দিতে অগ্রণী ভূমিকা পালন করে সব সময় ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, কেন্দুয়া ও কেন্দুয়া প্রেসক্লাব আমার মাতৃসদন । এখানে আমি কোন অতিথি নই । তবুও কেন্দুয়া প্রেসক্লাব যে আন্তরিকতা দেখিয়েছে, তাতে আমি সত্যিই অভিভূত । তিনি আরো বলেন, কেন্দুয়ার মানুষ যে কোন প্রয়োজনে আমাকে স্মরণ করলে, আমি তা পূরণে সর্বোচ্চ চেষ্টা করবো ।