সোমবার , ২৭ সেপ্টেম্বর ২০২১ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আলোচিত
  5. কবিতা
  6. করোনাভাইরাস আপডেট
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গনমাধ্যম
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. নোয়খালি
  15. প্রবাস

মাস্টার্স পরীক্ষা দেওয়া হল না রূপসার সালমানের, পিটিয়ে হত্যা করা হলো চোর অপবাদে

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
সেপ্টেম্বর ২৭, ২০২১ ১১:৫১ অপরাহ্ণ

রূপসা প্রতিনিধি : আট দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে ২৫ সেপ্টেম্বর ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সালমান নোমে এক কলেজ ছাত্র। সে রূপসার সামন্তসনা গ্রামের সেকেন্দার আলীর ছেলে । এঘটনা তিনজনকে গ্রেপ্তার করেছে আড়ংঘাটা থানা পুলিশ। স্থানীয় বাসিন্দারা কলেজ ছাত্রের হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন উপজেলা পরিষদের সামনে সোমবার দুপুরে। জানাযায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ১৭ই সেপ্টেম্বর রাত এগারোটায় রায়েরমহল এলাকায় সালমান (২৫) নামের এক যুবককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা। ঐদিন সন্ধ্যায় পরীক্ষা দেওয়ার জন্য রূপসা থেকে যশোর এম এম কলেজে পরীক্ষা দিতে যাবে এ জন্য আড়ংঘাটা থানা এলাকায় রায়ের মহল পশ্চিমপড়ায় এলাকায় বন্ধু রোমান খন্দকারের বাড়িতে আসেন।

কিন্তু পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয়,জাহাঙ্গীর, আলমগীর, রব ,দিপু ও পিন্টু খন্দকার ওত পেতে থাকে। সালমান রাত ১০ টার দিকে এলাকায় ঢুকলেই প্রথমে তাকে ডাক দিয়ে তাকে চোর বলে ধাওয়া করে ধরে গণপিটুনি দেয়। এ সময় তার মাথায় ইট দিয়ে, পিটিয়ে তার হাত, পা ও পাঁজরের হাড় ভেঙে দেয় এবং মাথায় আঘাত করলে বমি হতে থাকে। প্রথমে স্থানীয় লোকজন ধরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও পরে চিকিৎসকের পরামর্শে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয় ।মিটফোর্ড হাসপাতালে ভর্তির ৮ দিন পর মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। নিহত সালমান এর ভাই মো: শাহিন শেখ বাদী হয়ে আড়ংঘাটা থানায় ৫জনকে আসামি করে মামলা করেন।

মামলা নম্বর ৬।আসামিরা হল আজিম খন্দকারের ছেলে জাহাঙ্গীর খন্দকার ,আলমগীর খন্দকার, আব্বাস খন্দকারের ছেলে দিপু খন্দকার, রাব্বানী খন্দকারের ছেলে পিন্টু খন্দকার, এবং রব খন্দকার। এ ঘটনায় সালমানের গ্রামের লোকজন উপজেলাবাসি হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেন। এসময় উপস্থিত ছিলেন কলেজ শিক্ষক আহমেদুল কবির চাইনিচ, আওয়ামীলীগে নেতা আ. মজিদ ফকির, মোরশেদুল আলম বাবু, আলহাজ্ব সোহেল জুনায়েদ, হাবিবুর রহমান, মাসুম শেখ, অহিদ ফকির প্রমূখ।

সর্বশেষ - রংপুর বিভাগ

আপনার জন্য নির্বাচিত

মাইক্রোবাস থেকে চাঁদা না দেয়াকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা, আহত-৭

কুষ্টিয়ায়  মিরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে : নিহত ১

মঠবাড়িয়ায় বালুর মধ্যে পুতে রাখা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

পর্যটনকেন্দ্র খুলে না দিলে খালি হোটেলে কি কেউ ঘুমাতে আসবে?

নাটোরে এনজিও কিস্তি আদায়ে বিধি নিষেধ জারি করেছেন জেলা প্রশাসক 

মহাদেবপুরে তীব্র তাপদাহে শীতল পরশ পেতে তাল পাখার কদর বেড়েছে

শিবগঞ্জ পৌরসভায় ১৮ কোটি ৮৮ লাখ টাকার বাজেট ঘোষণা

ওসমানীনগরে কঠোর লকডাউনে হার্ডলাইনে পুলিশ

মুজিববর্ষ উপলক্ষে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ প্রদান কার্যক্রমের

দুই সন্তানের জনক, স্ত্রী থাকার পরেও পঞ্চম শ্রেণীর ছাত্রকে বলাৎকারের অভিযোগ

Design and Developed by BY AKATONMOY HOST BD