শনিবার , ৯ অক্টোবর ২০২১ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আলোচিত
  5. কবিতা
  6. করোনাভাইরাস আপডেট
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গনমাধ্যম
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. নোয়খালি
  15. প্রবাস

কোম্পানীগঞ্জে বিএনপির ঘোষিত কমিটির বিরুদ্ধে ঝাড়ু মিছিল।

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
অক্টোবর ৯, ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী জেলা বিএনপির বিরুদ্ধে টাকা খেয়ে পকেট কমিটি দেওয়ার অভিযোগে সদ্য ঘোষিত কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটিকে ঘৃণাভরে প্রত্যাখান করে বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল করেছে উপজেলা বিএনপির একাংশ। একই সময়ে উপজেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক নুরুল আলম সিকদার ও যুগ্ম-আহ্বায়ক আহছান উল্যাহকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। বিক্ষোভ মিছিলে নেতাকর্মিরা বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো.শাহাজানের বিরুদ্ধে কুরুচিপূর্ণ ভাষায় স্লোগান দিয়ে বলে কালো টাকার কমিটি মানিনা মানবনা।শনিবার (৯ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভা এলাকার বসুরহাট বাজারে বিএনপি ও সহযোগী সংগঠনের একাংশের কিছু নেতাকর্মী এ কর্মসূচি পালন করে ।
গতকাল (শুক্রবার  ৮ অক্টোবর) সন্ধ্যায় ঘোষিত কমিটির সদস্য কাজী একরাম নতুন কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেন।এ বিষয়ে জানতে চাইলে বিএনপির নতুন কমিটির সদস্য কাজী একরাম জানান, এ কমিটিতে পদায়নের ক্ষেত্রে সিনিয়র জুনিয়র মানা হয়নি। এতে করে এ কমিটি থেকে পদত্যাগের সংখ্যাও আরো বাড়তে পারে। নতুন ঘোষিত উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আলম সিকদারের বিরুদ্ধে সরকার দলের সাথে আঁতাত করে রাজনীতি করার অভিযোগ রয়েছে। তাই তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। এমনকি সে উপজেলা বিএনপির আহ্বায়কেরর যোগ্য নই।তিনি আরো বলেন, বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমদ ঘোষিত উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বসুরহাট পৌরসভার সাবেক মেয়র ত্যাগী নেতা কামাল উদ্দিন চৌধুরীকে এ কমিটিতে যথাযত স্থানে রাখা হয়নি। যা রাজনীতি শিষ্টাচার বহির্ভূত।
ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণকারী একাধিক বিএনপি নেতাকর্মি অভিযোগ করেন, কোম্পানীগঞ্জ উপজেলা জামায়েতের এক নেতার থেকে জেলা বিএনপির নেতারা টাকা খেয়ে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির দুই নম্বর সদস্য করেছে। তার এক অনুসারীকে উপজেলা বিএনপির আহ্বায়ক করেছে। এছাড়া ৪৮টি পদের ৪০টি পদ দেওয়া হয়েছে ওই জামায়াত নেতার অনুসারীদের। যারা প্রকৃত বিএনপি করে তাদেরকে পদ বঞ্চিত করা হয়েছে। এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আলম সিকদার  বলেন, কমিটিতো আমি করিনি। কেই মুখে মুখে পদত্যাগের কথা বললে এটার কোন মূল্য নেই।নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি এসব অভিযোগ নাকচ করে দিয়ে বলেন দলের সকলের সাথে আলাপ আলোচনা করে এ কমিটি দেওয়া হয়েছে।

সর্বশেষ - রংপুর বিভাগ

আপনার জন্য নির্বাচিত

বরিশাল জেলা ও মহানগর জাতীপার্টির আলোচনা সভা অনুষ্টিত।

বিপুল ভোটে দ্বিতীয়বারে ঝালকাঠি পৌরসভার মেয়র লিয়াকত তালুকদার

রুপসায় সিরিজ বোমা হামলায় নিহতদের স্বরণে দোয়া মাহফিল

সড়ক ও জনপথ বিভাগের রাতের আধারের কাজ নিয়ে জনমনে সংশয় 

দৌলতপুর থানা স্বেচ্ছাসেবক দলের কেসিসি অডিটোরিয়াম সভায় অনুঠিত !

রাজশাহীর ভয়ংকর সন্ত্রাসী সরকার বিরোধী রাব্বানীকে গ্রেপ্তারের দাবি

লকডাউনে কঠোর অবস্থানে দাউদকান্দি প্রশাসন, নগদ জরিমানা আদায়।

মু্ক্তাগাছায় পিতার হাতে ৫ মাসের শিশু পুত্র খুন

গোবিন্দগঞ্জ প্রেস ক্লাব পুনর্গঠনের দাবীতে সাংবাদিকদের মানববন্ধন

পরিত্যাক্ত গোলা থেকে ২ মাস পর মুন্সীগঞ্জের সিরাজদিখানে কৃষি প্রনোদনার সার ও ধান বীজ উদ্ধার

Design and Developed by BY AKATONMOY HOST BD