রবিবার , ১১ এপ্রিল ২০২১ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ডেস্ক রিপোর্ট
  15. ধর্ম

নোয়াখালীতে সাবেক স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ স্বামী আটক।

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১১, ২০২১ ১১:০৯ অপরাহ্ণ

ইব্রাহিমঃ নোয়াখালীর চাটখিলে সাবেক স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মো. সুজন (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতার মো. সুজন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার শ্রীনারায়নপুর গ্রামের মোখছুপি বাড়ির লাতু মিয়ার ছেলে।চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আসামিকে গ্রেফতার দেখিয়ে শনিবার (১০ এপ্রিল) দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।পুলিশ জানায়, শুক্রবার (০৯ এপ্রিল) বেলা ১১টার দিকে সুজন তার সাবেক স্ত্রীর বাবার বাড়িতে এসে অসদাচরণ করেন এবং এক পর্যায়ে সাবেক স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করেন।
পরে ঐ নারীর চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে অভিযুক্ত সুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে শনিবার সকালে চাটখিল থানায় মামলা দায়ের করেন।মামলার এজহার ও ভুক্তভোগী নারী জানায়, ২০১২ সালে পারিবারিকভাবে রামগঞ্জ উপজেলার লাতু মিয়ার ছেলে সুজনের সাথে তার বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়ে রয়েছে। যৌতুকসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে সুজন প্রায়ই তার সাথে খারাপ ব্যবহার করতেন।
এক পর্যায়ে সুজন বিদেশে চলে যান। বিদেশে যাওয়ার পর তিনি স্ত্রী-সন্তানের সাথে যোগাযোগ এবং তাদের ভরণপোষণ বন্ধ করে দেন। ২০১৯ সালে নোটারী পাবলিকের মাধ্যমে তার স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে পারিবারিক আদালতে মামলা করেন। পরবর্তীতে তিনি দেশে এসে অন্যত্র বিয়ে করেন। কিন্তু সুজন তার কাবিননামার টাকা দিতে অস্বীকৃতি জানান এবং প্রায়ই মামলা তুলে নিতে হুমকি দিতে থাকেন।শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঐ নারীর মা-বাবা বাড়িতে ছিলেন না। এ সুযোগে সুজন বাড়িতে এসে গালাগাল করেন এবং এক পর্যায়ে তাকে ধর্ষণের চেষ্টা চালালে ঐ নারীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে সুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত

ভাঙ্গায় ছেলের  হাতে বাবা খুন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক প্রতারক কে গ্রেফতার করেছে র‍্যাব-১২

মোটরসাইকেল পিকআপ সংঘর্ষে ভৈরব হাইওয়ে সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন এনজিও কর্মী

পটুয়াখালীতে  মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনাকে ঈদ উপহার দিলো জেলা পরিষদ

নাগরপুরে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা

মামলা তদন্তে সি সি ফুটেজ দেখে সাংবাদিক শাহ মামুনুর রহমানকে মামলার দায় থেকে অব্যাহতি দেয়ার জন্য ঢাকা প্রেসক্লাবের দাবী।

ঝিনাইদহে স্কুল থেকে আয়রন ট্যাবলেট খাওয়ার পর শিক্ষার্থীর মৃত্যু

১৫ জানুয়ারির পর টিকা ছাড়া স্কুল ক্যাম্পাস শ্রেণী কক্ষে,ছাত্র-ছাত্রী প্রবেশ সম্পূর্ণ নিষেধ

ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজে পিঠা উৎসব

তাড়াশে ইসলামী ফাউন্ডেশনের উদ্দোগে হত-দরিদ্রদের মাঝে যাকাতের অর্থ বিতরণ।  

Design and Developed by BY AKATONMOY HOST BD