সোমবার , ১২ এপ্রিল ২০২১ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

রাজাপুরে গুলিবিদ্ধ ১, বন্দুক- গুলি-অস্ত্র উদ্ধার, প্রভাষকের আত্মসমর্পন

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১২, ২০২১ ১২:৪৮ পূর্বাহ্ণ

কামরুল হাসান মুরাদ : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ  আলহাজ¦ লালমোন হামিদ মহিলা কলেজের বাংলা প্রভাষক মাহফুজুর রহমানের গুলিতে আব্দুল করিম বাবুল মৃধা (৫৭) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১১এপ্রিল) সকালে উপজেলার মেডিকেল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় আহতকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।

অন্যদিকে ঘটনার পর পরেই রাজাপুর থানা পুলিশ অভিযুক্ত প্রভাষক মাহফুজুর রহমানের বাসায় তল্লাশী চালিয়ে ১টি একনালা বন্দুক, ১রাউন্ড তাজাগুলি, ১টি ধাড়ালো অস্ত্র (গুপ্তি) উদ্ধার করে। দুপুর আড়াই টায় গুলি চালানোর দায়ে অভিযুক্ত প্রভাষক মাহফুজুর রহমান নিজেই থানায় এসে আত্মসমর্পন করেছে বলে পুলিশ জানিয়েছে। গুলিবিদ্ধ আব্দুল করিম বাবুল মৃধা সাংগর গ্রামের নুরুল হক মৃধার ছেলে ও মেডিকেল মোড় এলাকায় বরিশাল-খুলনা বাস কাউন্টার পরিচালনা করেন।

গুলিবিদ্ধ আব্দুল করিম বাবুল মৃধার ছোট ভাই বরকত মৃধা অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরে প্রতিপক্ষ প্রভাষক মাহফুজুর রহমানের সাথে জমি নিয়ে বাবুল মৃধার বিরোধ চলে আসছিলো। শনিবার ওই বিরোধীয় জমিতে প্রভাষক মাহফুজুর রহমানের পরিবার জোরপূর্ববক সীমানা প্রাচীর নির্মান কাজ শুরু করায় থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দেয়। রবিবার সকালে তারা পুলিশী নিষেধাজ্ঞা উপেক্ষা করে আবারো কাজ শুরু করলে বাবুল মৃধা ও তার ছোট ভাই বরকত বাধা দিতে গেলে বাকবিতন্ডার হয়।

এক পর্যায়ে প্রভাষক মাহফুজুর রহমান তার ঘরের সামনের কক্ষের জানালা দিয়ে বাবুলকে লক্ষ করে গুলি ছুড়লে তার হাত ও পেটেসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হলে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়। রাজাপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, ঘটনার পর অভিযান চালিয়ে একনালা বন্দুক, এক রাউন্ড তাজাগুলি ও ১টি দেশীয় অস্ত্র (গুপ্তি) উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - আলোচিত

Design and Developed by BY AKATONMOY HOST BD