সোমবার , ১২ এপ্রিল ২০২১ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সুদের টাকা না পেয়ে সিরাজগঞ্জে ছুরিকাঘাতে আহত- ৫

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১২, ২০২১ ৯:৪০ অপরাহ্ণ

মাসুদ রেজাঃ সিরাজগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড এলাকায় সুদের টাকা পরিশোধ করতে না পারায় সুদ কারবারির ছুরিকাঘাতে  আহত হয়েছে অন্তত ৫ জন। এদের ২ জনের অবস্থা আসংকাজনক।মহামারি করোনা ভাইরাসের এমন দু:সহ সময়ে সদর থানার পাশেই মিলন মোড় এলাকায় এমন মর্মান্তিক ঘটনা ঘটে ।
সুদের টাকার লভ্যাংশ সময় মতো দিতে না পারায়  সুদ কারবারি ৫ জনকে ছুরিকাঘাতে ও পিটিয়ে মারাত্মক আহত করে। এদের মধ্যে ২জনকে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ০৩ জন সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। রবিবার (১১ই এপ্রিল) রাত  সাড়ে ৯টার দিকে সুদের টাকার লভ্যাংশ সময় মতো দিতে না পারায় এমন নৃশংস ঘটনা ঘটানো হয়েছে।
এমন নৃশংসতার শিকার সিরাজগঞ্জ পৌর শহরের সয়াগোবিন্দ মিলন মোড় এলাকার মো. আওয়াল হোসেনের ছেলে সজীব (২২), আলম হোসেনের ছেলে মিলন (২৩) রঞ্জু আহমেদ এর ছেলে সংগ্রাম (২৩) মৃত শাহজামালের ছেলে রাজু (২৮) ও মৃত মোসলেম উদ্দিনের ছেলে হৃদয় (১৮)। এদের মধ্যে সজীব (২২) ও মিলন (২৩) কে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, পৌর শহরের খাঁন সাহেবের মাঠ  সংলগ্ন বস্তি এলাকার মৃত শহীদুল ইসলামের ছেলে শোভন (৩৪) ভাঙ্গাবাড়ি মিলন মোড় এলাকার আলম হোসেনের ছেলে মিলন (২৩) কে ৩০০০ টাকা সুদের উপরে দেন। এর মধ্যে মিলন ১৬০০ টাকা পরিশোধ করলেও ১৪০০ টাকা পরিশোধ করতে বিলম্ব হওয়ায় শোভন ও মিলনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শোভন ও তার সঙ্গী সাথীরা রাতের আধারে এমন নৃশংস  ঘটনা ঘটায়।
 হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে সদর থানা পুলিশ।  সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার জানান,  সুদের টাকা লেনদেন নিয়েই এই ঘটনাছে বলে জেনেছি । আমরা সবাই ঘটনা জানার সঙ্গে সঙ্গে হাসপাতালে এসেছি ও মারামারি এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও অভিযুক্ত শোভন আহত হওয়ায় হাসপাতালে পুলিশের হেফাজতে চিকিৎসাধীন আছে। পরবর্তীতে ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

সর্বশেষ - ঢাকা বিভাগ

আপনার জন্য নির্বাচিত

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বিশ্বনাথের খাজাঞ্চী ইউপিতে শংকর ধরের বস্ত্র বিতরণ

পৈত্রিকভাবে বিক্রিত জমি জবর দখলের অভিযোগ উঠেছে চেয়ারম্যানের বিরুদ্ধে 

৬২ বছর বয়সের বৃদ্ধ কৃষকের বিরুদ্ধে দায়েরকৃত ধর্ষণ মামলার তদন্ত ও সুষ্ঠ বিচার চেয়ে সংবাদ সম্মেলন 

৫ বারের এমপি অধ্যাপক মো. আলী আশরাফ আর নেই

ঐতিহ্যে ছয় ঋতুর বাংলাদেশ, ভোরের হাওয়া শীতের সকাল 

তালশাঁস কাটতে গিয়ে কিশোরের মৃত্যু 

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে মধ্যপাড়ায়  বাখরাবাদের অভিযান / ৮সংযোগ বিচ্ছিন্ন ও ৭০ বাড়ি পরিদর্শন  

খালেদা জিয়ার সুচিকিৎসাকে অবহেলা করছে সরকার -বিএনপি নেতা নজরুল ইসলাম খান

রাঙ্গাবালীতে বন থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

Design and Developed by BY AKATONMOY HOST BD