রবিবার , ৩০ জানুয়ারি ২০২২ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

স্পকারের দায়িত্ব পালন করায় কমলগঞ্জে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি’কে সংবর্ধনা

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
জানুয়ারি ৩০, ২০২২ ১০:১৮ অপরাহ্ণ

মো:মিজানুর রহমান : স্পিকার হিসেবে দায়িত্ব পালন করায় জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনের ছয়বারের নির্বাচিত আওয়ামীলীগের দলীয় সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ-কে নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।রোববার সকাল সাড়ে ১১টায় শ্রীমঙ্গল মিশন রোডের নিজ বাসভবন থেকে কমলগঞ্জ উপজেলায় পৌঁছলে ভানুগাছ চৌমুহনা চত্বরে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমর্থকরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন- কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আছলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ইসলামপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান সুলেমান মিয়া, মাধবপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আসিদ আলী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যাপক হারুনুর রশীদ ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো.আনোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি অধ্যাপক শাহাজান মানিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান আলতা প্রমুখ।

উল্লেখ্য, উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ ১৯৯১ সাল থেকে গত জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত তিনি এই আসনে অপ্রতিদ্বন্ধি প্রার্থী হিসেবে বিজয় অর্জন করেছেন। তিনি কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের সিদ্বেশ্বরপুর গ্রামের মরহুম আব্দুল বারীর ছেলে। ৮ ভাই ৩ বোনের মধ্যে তিনি তৃতীয়। তাঁর ছোট ভাই ইফতেখার আহমেদ বদরুল রহিমপুর ইউনিয়নের চারবারের নির্বাচিত চেয়ারম্যান।একাদশ জাতীয় সংসদের ১৬তম অধিবেশনে প্রশ্ন, জিজ্ঞাসা ও উত্তর, জরুরী জন-গুরুত্বপ‚র্ন বিষয়ে মনোযোগ আকর্ষণ (বিধি ৭১), কমিটি পূনর্গঠন, আইন প্রণয়ন কার্যাবলী এবং রাষ্ট্রপতির ভাষণ সম্পর্কে আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় স্পিকার হিসেবে দায়িত্ব পালন করেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

সর্বশেষ - ঢাকা বিভাগ

আপনার জন্য নির্বাচিত

ফুলবাড়িতে মাদক বিরোধী অভিযানে আটক-১

কুমিল্লার বুড়িচং উপজেলার বসতভিটা থেকে গাঁজার গাছ উদ্ধার

সিংড়ায় সিলমারা ব্যালট পেপার উদ্ধারের জবাব দিলেন নির্বাচন কর্মকর্তা সাইফুল আলম।

বেনাপোল স্থলবন্দরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

গাজীপুরে জোরপূর্বক ধর্ষণ করে কিশোরীকে

চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধি গনের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত

কালকিনিতে উৎসবমুখর পরিবেশে ১৩ টি ইউনিয়নে চলছে ভোট গ্রহণ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

নানা বাড়িতে বেড়াতে এসে অটোরিকশার চাপায় নিহত হয়েছেন এক শিশু।

মাগুরায় ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীর গলা কাটা লাশ উদ্ধার 

Design and Developed by BY AKATONMOY HOST BD