বুধবার , ১৪ এপ্রিল ২০২১ | ১৫ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ডেস্ক রিপোর্ট
  15. ধর্ম

সেনবাগে অপহৃত স্কুলছাত্রী কিশোরগঞ্জ থেকে উদ্ধার।

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১৪, ২০২১ ১২:২৭ পূর্বাহ্ণ

ইব্রাহিমঃ বাড়ির সামনে থেকে অপরহণের ৪ মাস পর নোয়াখালীর সেনবাগের আমেনা আক্তার প্রকাশ বৃষ্টি (১৪) নামের স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে সেনবাগ থানার এস আ্ই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার জগন্নাথপুর এলাকার কামাল মিয়ার বাড়ি থেকে অপরহনকারীকে গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধার করে।এ সময় অপহরণকারী নুরুল ইসলাম প্রকাশ নিলয় (২২)কে গ্রেফতার করে পুলিশ।
৫জানুয়ারী সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের দক্ষিন কেশারপাড় গ্রামের সিরাজ ব্যাপারী বাড়ির জয়নাল আবদিনের মেয়ে ও কানকির বহুমুখী হাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী আমেনা আক্তার প্রকাশ বৃষ্টিকে নিজ বাড়ির সামনে থেকে একই বাড়ির আবদুল মন্নানের ছেলে নুরুল ইসলাম প্রকাশ নিলয় জোরপূর্বক অপহরণ করে অজ্ঞত স্থানে আটকিয়ে রাখে।পরবর্তীতে ভিকটিমের ভাই আরমান হোসেন বাদী হয়ে নিলয়কে প্রধান ও তার পিতা আবদুল মান্নানকে ২নং আসামি করে ৪/৫জনের নাম উল্লেখ করে সেনবাগ থানায় গত ১১ জানুয়ারী একটি অপরহরণ মামলা দায়ের করেন। মামলা নং ৭।
এমামলায় পুলিশ নিলয়ের পিতা আবদুল মন্নানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। মঙ্গলবার রাতে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে পুলিশ অপরহরণের ৪মাস পর ভিকটিম বৃষ্টিকে উদ্ধার ও অপহরণকারীকে নিলয়কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুদল বাতেন মৃধা জানান, অপহরণকারীকে বুধবার নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে ও অপহৃতাকে ডাক্তারী পরীক্ষা করানোর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হবে।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত
Design and Developed by BY AKATONMOY HOST BD