বুধবার , ১৪ এপ্রিল ২০২১ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সিরাজগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে করোনা সচেতনতায় শোডাউন

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১৪, ২০২১ ২:৩৩ পূর্বাহ্ণ

মাসুদ রেজাঃ কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণের মাঝে সচেতনতা তৈরি ও সরকার নির্ধারিত কঠোর বিধি নিষেধ মেনে চলার আহ্বান জানিয়ে সিরাজগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে একটি  শোডাউন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে জেলা পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম এর নেতৃত্বে পুলিশ সুপারের কার্যালয় থেকে  শোডাউনটি বের হয়ে শহরের মুজিব সড়ক, এসএস রোড, গোশালা রোড, কালিবাড়ি রোড সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন জেলখানা ঘাটে এসে শেষ হয়।
শোডাউনে অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ, সকল থানার অফিসার ইনচার্জ সহ জেলার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ স্ব স্ব গাড়ি নিয়ে অংশ গ্রহণ করেন। এ সময় মাইকিং করে জনগণকে জনসচেতনতা তৈরি ও লকডাউন মেনে চলার আহবান ও করণীয় সম্পর্কে  অবগত করা হয়।
শোডাউন শেষে পুলিশ সুপার  বলেন-বৈশ্বিক দুর্যোগ করােনা মহামারি দ্বিতীয় ঢেউ বাংলাদেশকেও আক্রমন করেছে। এর ফলে করােনা সংক্রমন দ্রুত বিস্তার লাভের পাশাপাশি মৃত্যুর হারও বৃদ্ধি পেয়েছে। করােনা সংক্রমন থেকে রক্ষা পেতে সরকার কঠোর বিধিনিষেধ আরােপ করেছেন। আগামী ১৪ই এপ্রিল থেকে এটি কার্যকর হবে । লকডাউন চলাকালে সরকারের নির্দেশিত ১৩-দফা বিধিনিষেধ প্রতিপালনের জন্য আপনাদের বিশেষভাবে অনুরােধ করা হলাে। বিধিনিষেধ চলাকালে বিনা প্রয়ােজনে কেউ ঘরের বাহিরে বের হবেন না ।
হােটেল, রেস্তোরা, ফার্মেসী, মুদি দোকান এবং কৃষি উপকরণ বিক্রির দোকান ছাড়া বাকি সকল দোকানপাট বন্ধ রাখুন। বিশেষ প্রয়ােজনে বাহির হলে অবশ্যই মাস্ক পরিধান করুন। নিজের পরিবারের এবং প্রতিবেশীর স্বাস্থ্য নিরাপত্তার স্বার্থে স্বাস্থ্যবিধি মেনে চলুন।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত

র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২৭ গ্রাম হেরোইন (মূল্য অনুঃ ১২,৮০,০০০/-) সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে

তানোরে কাগজের মুরগী খামারে চলছে রমরমা সেচ ব্যবসা

মানিকগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

আমিনপুর নগরবাড়ি ঘাটের নদীর তীরে ভেসে উঠেছে একটি লাশ।

নৌকার স্বতঃস্ফূর্ত প্রচারণায় নাজিরপুর ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগ

দিনাজপুরের বিরামপুরে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৩

স্ট্যাটাস দিয়ে নিখোঁজ কলেজছাত্র

হিন্দু জাতি ধর্ম তুলে কটূক্তি ও অশ্লীল ভাষায় গালাগালি সুবিচার চেয়ে অভিযোগ

পাইকগাছায় পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু

বোয়ালমারীর ১০২ প্রাথমিক বিদ্যালয়ে নেই ডিজিটাল হাজিরার যন্ত্র

Design and Developed by BY AKATONMOY HOST BD