বৃহস্পতিবার , ১৯ মে ২০২২ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ধামরাইয়ে মামার বাড়িতে ভাগ্নের রহস্যজনক মৃত্যু

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
মে ১৯, ২০২২ ৩:৩৫ অপরাহ্ণ

ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে মামার বাড়িতে ওমর ফারুক বাবু (১৭) নামে এক কলেজ পড়ুয়া ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুকুরে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।বৃহস্পতিবার (১৯ মে) সকালে আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর গ্রামের নজরুল ইসলামের পুকুরে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিকুর রহমান নিশ্চিত করেন। নিহত ওমর ফারুক বাবু কাইটামারা গ্রামের মৃত বদিরুদ্দিনের ছেলে। তবে নিহত বাবু ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর গ্রামে মামার বাড়িতে থাকতো।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ওমর ফারুকের বাবা খুন হওয়ার পর মামা মো. রফিকুল ইসলাম মাষ্টার ভাগ্নে ওমর ফারুককে নিজের বাড়িতে নিয়ে আসে। মামা হলেও তিনি পিতৃস্নেহে লালন করতে থাকেন ভাগ্নে ওমর ফারুককে। বুধবার বেলা বারোটার দিকে তাঁর ব্যবহৃত মুঠোফোন বন্ধ থাকে। রাত হলেও বাড়িতে না ফিরলে দুশ্চিন্তায় পড়েন পরিবারের লোকজন। সম্ভাব্য স্থানে ওমর ফারুককে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায় না।
সকালে স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম নিহতের মামা রফিকুল ইসলামের বাড়ির সামনে পুকুরে মরদেহ ভাসতে দেখেন। বিষয়টি কাওয়ালিপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি পুকুর থেকে ডাঙ্গায় তুলেন। এ বিষয়ে নিহত কলেজ ছাত্রের মামা রফিকুল ইসলাম বলেন, দিনের বেলায় ওকে না পেয়ে মনে করি রাতে অবশ্যই ফিরে আসবে। রাতেও যখন বাড়িতে আসার কোন নাম গন্ধও নেই তখন দুশ্চিন্তায় পড়ে যাই। সকালে মিলল তার মরদেহ। যেমন ওর বাবাকে হত্যার পর নদীর পাড়ে ফেলে রেখেছিল ঠিক তেমনি ওকে হত্যা করে পুকুরের পানিতে ফেলে রাখে অজ্ঞাত খুনিরা। ভাগ্নের নিরাপত্তার কথা ভেবে তাকে আমার কাছে এনেও আমি তাকে বাঁচাতে পারলাম না।
ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - ঢাকা বিভাগ

আপনার জন্য নির্বাচিত

পীর সাহেব ডাঃ আলহাজ্ব এ.বি. ছিদ্দিকুর রহমান এর ইন্তেকাল

তানোরে ইউপি নির্বাচনে সাধারণ সদস্য পদে নারী প্রার্থী

মহাদেবপুরে সমবায় সমিতির আড়ালে নকল সিগারেট বাণিজ্য

নির্বাচন কর্মকর্তাকে মারধরের ঘটনায় নব নির্বাচিত চেয়ারম্যান কারাগারে

১ দিনে তাপমাত্রা কমল ৪.৭ ডিগ্রি সেলসিয়াস।

নোয়াখালীর চৌমুহনীতে কারেন্ট আগুনে সূত্রপাত  শত দোকান পুড়ে ছাই,শত কোটি  টাকার ক্ষতি। 

নীলফামারীর ডোমার উপজেলায় বাঁশেরপুলের কালভার্ট এখন মরন ফাঁদ।

বাগেরহাটে চাঁদবাজি করার সময় জনতার হাতে আটক দুই ভূঁয়া সাংবাদিক

উল্লাপাড়ায় প্রাথমিক বিদ্যালয়ের নাজুক অবস্থা, নিয়ম মানেন না অধিকাংশ শিক্ষক

সিরাজগঞ্জে বেলকুচিতে মালয়েশিয়া ফেরত যুবকের আত্নহত্যা

Design and Developed by BY AKATONMOY HOST BD