বৃহস্পতিবার , ১৫ এপ্রিল ২০২১ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় ড্রাইভার নিহত! আহত -১

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১৫, ২০২১ ২:০২ পূর্বাহ্ণ

মোহাম্মদ তাজুল ইসলাম : গাজীপুরের শ্রীপুরে উপজেলার জৈনা বাজারের দক্ষিণ পাশে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে দুইটি ট্রাকের মধ্যে দুর্ঘটনা ঘটে এতে চালক নিহত ও হেল্পার আহত হয়। মঙ্গলবার ( ১৪ ই এপ্রিল) সকাল ১০ টার সময় ঢাকা মেট্রো চ ১৬-০৫৬৪ ভুট্টা ভর্তি ট্রাক ময়মনসিংহ যাবার পথে পিছন থেকে ৫০০ বস্তা সিমেন্ট বােঝায় আরও একটি ট্রাক গাড়ি নাম্বার ঢাকা মেট্রো উ ১১-০৯৪৭ ভুট্টা বােঝায় গাড়িটিকে ধাক্কা মারে । ফলে সিমেন্টের গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় । এতে গাড়িতে থাকা ড্রাইভার কে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে নিহত হন ও হেল্পার গুরুতর আহত হয়। নিহত সিমেন্ট বােঝায় গাড়ির ড্রাইভার গাজীপুর জেলা কালিগঞ্জ উপজেলার জামালপুর গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে মাে হারুন মিয়া ( ৪৫ ) আহত হেল্পার একই উপজেলার দেওপাড়া গ্রামের মৃত খােয়াজ উদ্দিনের ছেলে মােঃ আবুল মিয়া ( ৫৫ )।
প্রত্যক্ষদর্শী হিমেল জানায়, সকাল ১০ টার দিকে জৈনা বাজারের দক্ষিণ পাশে ঢাকা -ময়মনসিংহ মহাসড়কে একটু জ্যাম থাকায়, ভুট্টা বােঝায় একটি ট্রাক এসে থামে এর  কিছুক্ষণ পরেই খুব দ্রুত গতিতে সিমেন্ট বােঝায় একটি লাল ১০ চাকার ট্রাক এসে ভুট্টা বােঝায় গাড়িটিকে ধাক্কা মারে।
পরে আমরা দেখতে পাই সিমেন্ট বােঝায় ট্রাকটির সমনের অংশ দুমড়ে মুচড়ে যায়। সাথে সাথে আমরা দৌড়ে গিয়ে দেখি ড্রাইভার ও হেল্পার গাড়িতে চাপা পড়ে আছে। সাথে সাথেই ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশকে খবর দেই। খুব দ্রুতই  তারা এসে গাড়িতে থাকা লােকদেরকে উদ্ধার করে আনে।
এতে দেখা যায় ড্রাইভারের পা কেটে যায় ও মাথায় আঘাত পায় এবং হেল্পারের কোমরে ও মাথায় আঘাত পায়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানাে হয়।
মাওনা হাইওয়ে পুলিশের সার্জেন্ট শিবলু মিয়া জানান, মহাসড়কে ড্রাইভাদের অসচেতনতা বেপরােয়া গতিতে গাড়ি চালানাের কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। এসকল সমস্যা নিরসনে হাইওয়ে পুলিশ সর্বদাই তৎপর রয়েছে। তিনি আরও বলেন গাড়িতে থাকা আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানাে হয়েছে।  সিমেন্ট বােঝায় ট্রাকটি কালিগঞ্জ সেভেন রিংস সিমেন্ট কোম্পানির। গাড়ি দুটি বর্তমানে হাইওয়ে পুলিশের হেফাজতে আছে।  তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - ঢাকা বিভাগ

আপনার জন্য নির্বাচিত

অভয়নগরে বৃষ্টিতে আতঙ্কিত মৎস্যঘের মালিকরা

শিবগঞ্জে ঈদের নামাজ পড়তে গিয়ে মসজিদের ছাদ থেকে পড়ে মুসল্লীর মৃত্যু

প্রতিবন্ধী শরিফুলও বাঁচতে চায়,দেখাতে চায় আলোর পথ !

কুড়িগ্রামে বেগম রোকেয়া দিবস পালিত ৬ নারী পেলেন সম্মাননা

বিএনপির বোয়ালমারীর ইউনিয়ের চেয়ারম্যান আতিয়ার রহমানের এর বিরুদ্ধে সরকারি হালটের গাছ কাটার অভিযোগ

ঝিনাইগাতীতে ১০ বসরেও গৃহহীন আদিবাসী কমলার ভাগ্যে জুটেনি একটি সরকারি ঘর

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৯টি দেশি অস্ত্র উদ্ধার করলো বিজিবি

সলঙ্গায় শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালন

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে

ফরিদপুরে হাইব্রিড নেতাদের অত্যাচার সয্য করে এখনও রাজপথে আছেন মোকাররম মিয়া বাবু

Design and Developed by BY AKATONMOY HOST BD