শনিবার , ৩০ জুলাই ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ষড়যন্ত্র অপপ্রচারে মেতেছে জামাত-বিএনপি মন্তব্যঃ এমপি অপুর

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
জুলাই ৩০, ২০২২ ৬:১০ অপরাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর -১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, রাজনৈতিক ভবিষ্যত নিয়ে শঙ্কিত বলেই বিএনপি ষড়যন্ত্র ও অপপ্রচারে মেতে রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী তার মেধা ও চিন্তার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।শুক্রবার (২৯ জুলাই) শরীয়তপুর শিল্পকলা মাঠে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।প্রধান অতিতি ইকবাল হোসেন অপু আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং মানুষের ভাগ্য পারিবর্তনের জন্য আওয়ামী লীগের রাজনীতি করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অনেক কিছু দিয়েছেন, তার কাছে চাওয়ার আর কিছু নেই। তিনি আমাদের না চাইতেই অনেক দিয়েছেন।
এই বাংলাদেশের মানুষ যেন ভবিষ্যতে কোনো সংকটে না পড়ে, সরকার সেই ব্যবস্থা গ্রহণ করেছে। বিশ্ব সম্প্রদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করলেও জামাত-বিএনপি খুশি তো নয়ই বরং আতঙ্কিত। কারণ, শেখ হাসিনার এই সাফল্যে দেশের মানুষ খুশি, তাই তারা তাদের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত ও আতঙ্কিত। এই কারণে তারা এখন ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।  তারা রীতিমতো পয়সা খরচ করে দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুস সালামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী শিকদার,
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর সদর পৌরসভার মেয়র এডভোকেট পারভেজ রহমান জন, প্যানেল মেয়র মোঃ বাচ্চু ব্যাপারী, শরীয়তপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জুয়েল ও সোহাগ খান সহ জেলা- উপজেলা ও পৌরসভার সভাপতি ,সাধারণ সম্পাদক নেতৃবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত
Design and Developed by BY AKATONMOY HOST BD