রবিবার , ২ অক্টোবর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

কাশিমপুর থানা আ’লীগের সম্মেলনে ষড়যন্ত্রের আভাস

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
অক্টোবর ২, ২০২২ ৬:১৪ অপরাহ্ণ

কাশিমপুর প্রতিনিধি : নেতা নির্বাচনে ভোট নাকি সিলেকশন দ্বিধায় ভোটার । প্রায় দুই দশক পর কাশিমপুর থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আশঙ্কা ও আতঙ্কে কাশিমপুর আওয়ামী লীগের ভোটার গণ । আসছে ৪ অক্টোবর কাশিমপুর ফুটবল খেলার মাঠে শুরু হবে এই সম্মেলন। আজ রবিবার দুপুরে মাঠে গিয়ে দেখা যায়, সম্মেলন উপলক্ষে প্যান্ডেল নির্মাণ করা হচ্ছে। চলছে শেষ মুহূর্তের সাজসজ্জার কাজ। থানার প্রতিটি সড়ক, অলিগলি সাজানো হয়েছে তোরণ ও ব্যানার–পোস্টারে।
এ সম্মেলনে কে হচ্ছেন সভাপতি আর সাধারণ সম্পাদক-এ নিয়ে নেতাকর্মীদের হিসাব নিকাশ চলছে।  সম্মেলন কে ঘিরে নেতাকর্মীরা বেশ উজ্জীবিত।শক্তিশালী দুই সভাপতি পদপ্রার্থী মোঃ আনোয়ার হোসেন ও মীর আসাদুজ্জামান তুলার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে যখন ধারণা করা হচ্ছিল ঠিক তখনই আসাদুজ্জামান তুলা সাধারণ সম্পাদক প্রার্থিতা ঘোষণা দিলে নতুন মোর নেয় নেতাকর্মীদের মাঝে কি হতে চলেছে মূল কাউন্সিল এ এছাড়াও নেতা কর্মীদের সাথে কথা বলে জানা যায়, সভাপতি ও সেক্রেটারি পথ পাওয়ার লক্ষ্যে জেলা থেকে কেন্দ্রীয় পর্যন্ত দৌড়াচ্ছেন সকল পদ প্রার্থীরা এর ফলে শংকিত ও দ্বিধা বিরাজ করছে কর্মীদের মাঝে।
সাধারণ সম্পাদক পদপ্রার্থী কামাল হোসেন বলেন, তুলা ভাই হঠাৎ এভাবে সরে আসায় আমরা দ্বিধান্বিত, শুধুমাত্র ৬নং ওয়ার্ডে ক্ষমতা কুক্ষিগত করে রাখার জন্য তাদের গোপন ষড়যন্ত্র বলে আমার মনে হয়, দিনে আওয়ামী লীগ রাতে বিএনপি এমন কোন নেতা আমরা চাইনা। সভাপতি পদপ্রার্থী অধ্যাপক আশরাফুল আলম আসকর এক সংবাদ সম্মেলনে তিনি উল্লেখ করেন এ সম্মেলনে আমি প্রার্থী হলেও  আমাকে নানা প্রকার হুমকি, ধামকির মাধ্যমে কোণঠাসা ও প্রতিদ্বন্দ্বীতা করার সুযোগ রাখা হবে না বলে হুমকি দেয়া হচ্ছে, এজন্য আমি শংকিত।
আমার এক প্রতিদ্বন্দী লেবাস ধারী দরবেশ, যুবলীগ নেতা আতিক হত্যা মামলার আসামী একনায়কতন্ত্র কায়েমের লক্ষে বিভিন্ন ষড়যন্ত্রের মাধ্যমে আমাকে নির্বাচন থেকে বিরত রাখা চেষ্টা করছে। এছাড়া সাধারণ সম্পাদক পদপ্রার্থী মীর আসাদুজ্জামান তুলা গণমাধ্যম কে জানায়, আমি দশ বছর আগে ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলাম এবং এখনও আছি , একটি কুচক্রী মহল আমাকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত

কুমারখালীতে বিদায়বেলায় সাংবাদিকদের সাথে ইউএনও’র স্মৃতিচারণ 

পটুয়াখালীর রাঙ্গাবালীতে পানিতে ডুবে রিফাত নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে

ঐতিহাসিক ভাটিয়াপাড়া মুক্ত দিবস পালিত।

খুলনা বিভাগে সকল রেকর্ড ভেঙে একদিনে ৬০ জনের মৃত্যু

নওগাঁয় করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় এক সপ্তাহের বিশেষ লকডাউন

মশা নিয়ন্ত্রণ ও মশাবাহিত রোগ নির্মূলে প্রস্তাবিত প্রকল্প নিয়ে রাসিক মেয়র লিটন এর সাথে কোরিয়ান ন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিনিধি দলের আলোচনা সভা

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ইবি

বোনকে বিদ্যালয়ে ভর্তি করে ফেরার পথে আক্কেলপুরে সড়ক দূর্ঘটনায় নিহত -২ ও আহত-১

রূপগঞ্জে বিষ খাইয়ে সন্তান হত্যার অভিযোগ মা গ্রেফতার

বগুড়া শেরপুরে পল্লী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালন

Design and Developed by BY AKATONMOY HOST BD