বৃহস্পতিবার , ১৫ এপ্রিল ২০২১ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

কুমিল্লায় পৃথক অভিযানে ১৬ হাজার ৫১০ পিস ইয়াবাসহ আটক ৩

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১৫, ২০২১ ২:৫৩ পূর্বাহ্ণ

মিরাজুল ইসলামঃ কুমিল্লায় পৃথক অভিযানে ১৬ হাজার ৫১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক পাঁচারকারীকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর একাধিক আভিযানিক দল।বুধবার (১৪ এপ্রিল) জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোডে এবং নগরীর আমতলী এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এসময় পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় মোঃ মিঠুন সর্দার ও মোঃ ঢাকইয়ের কাছ থেকে ৯ হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং আমতলী এলাকায় মোঃ সাইফুদ্দিন মিলন @ ময়নার কাছ থেকে ৬ হাজার ৭৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।আটককৃতরা হলেন, ঢাকার সাভারের পোড়াবাড়ি গ্রামের ইরান সর্দারের ছেলে মোঃমিঠুন সর্দার (৩৩), একই গ্রামের ফজল হকের ছেলে মোঃ ঢাকই (৪৫) এবং সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বসন্তপুর গ্রামের মোঃ নাজিম উদ্দিনের ছেলে মোঃ সাইফুদ্দিন মিলন ময়না (৪০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে আসামীদের বিরুদ্ধে কুমিল্লার সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ - আলোচিত

Design and Developed by BY AKATONMOY HOST BD