বুধবার , ১৬ নভেম্বর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

পাকিস্তানে পুলিশ টহল দলের ওপর গুলিতে নিহত ৬

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
নভেম্বর ১৬, ২০২২ ৫:৫০ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের লাক্কি মারওয়াত জেলায় মোটরসাইকেল থেকে পুলিশের টহল দলের ওপর চালানো গুলিতে কমপক্ষে ছয়জন নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার দাড়িওয়ালা থানা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন দেশটির কর্মকর্তারা। জিও টিভির প্রতিবেদনে জানানো হয়, লাক্কি মারওয়াত শহরে মেলার কাছে নিয়মিত টহলের সময় হামলার শিকার হন পুলিশ সদস্যরা। একটি মোটরসাইকেল থেকে দুই সন্ত্রাসী তাদের লক্ষ্য করে গুলি চালায়।

নিহত পুলিশ সদস্যরা হলেন সহকারী উপপরিদর্শক (এএসআই) ইলম দীন, ডিটেকটিভ ফুট কনস্টেবল আহমেদ নাওয়াজ, লোয়ার হেড কনস্টেবল জুবায়ের, ফ্রন্টিয়ার রিজার্ভ পুলিশের সিপাহী উসমান আলী, কনস্টেবল মাহমুদ খান ও গাড়িচালক দিল জান। জেলা পুলিশের এক মুখপাত্র জানান, সন্ত্রাসীদের ধরতে তল্লাশি অভিযান শুরু হয়েছে। হামলার পরপরই নিন্দা জানিয়ে বিবৃতিতে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ বলেন, ‘জাতি মাতৃভূমির জন্য প্রাণ উৎসর্গকারী সাহসী পুলিশ কর্মকর্তাদের স্যালুট জানাচ্ছে।’

সন্ত্রাসীদের পাকিস্তানের শত্রু আখ্যা দিয়ে তাদের বিরুদ্ধে দৃঢ় অবস্থান নেয়ার প্রতিশ্রুতি দেন পাকিস্তানের সরকারপ্রধান। হামলায় নিহত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের ক্ষতিপূরণ দিতে খাইবার পাখতুনখোয়া পুলিশকে নির্দেশ দেন তিনি।

সর্বশেষ - আলোচিত

Design and Developed by BY AKATONMOY HOST BD