শনিবার , ১৯ নভেম্বর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

চাটখিলে ব্রাজিল সমর্থকদের ১৮০ ফুট পতাকা নিয়ে মিছিল

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
নভেম্বর ১৯, ২০২২ ৫:৩৩ অপরাহ্ণ

মোঃ ইসমাইল হোসেন সজীব, চাটখিল নোয়াখালীঃ দেখতে দেখতে চলে এলো বিশ্বকাপ ফুটবলের আসর,আগামী ২০ নভেম্বর থেকে কাতারে ফুটবল বিশ্বের শ্রেষ্ঠত্বের লড়াই শুরু হতে যাচ্ছে। বিশ্বকাপের উত্তাপ ছড়িয়েছে বাংলাদেশেও,দেশের ফুটবল প্রেমীদের বড় একটা অংশ অবশ্য ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক,প্রিয় দলের প্রতি ভালোবাসা দেখাতে সমর্থকদের মধ্যে উন্মাদনার শেষ নেই, উন্মাদনার এমন নিদর্শন পাওয়া গেল  নোয়াখালীর চাটখিল উপজেলার প্রত্যন্ত এক গ্রামে। গত শুক্রবার  (১৮ নভেম্বর) বিকেলে মিছিলটি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে,এ সময় ‘জিতবে এবার ব্রাজিল’ ‘আমরা কারা ব্রাজিল’ শ্লোগানে মুখরিত ছিল।

জানা গেছে, স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষেরা এই পতাকা তৈরি ও মিছিলের উদ্যোক্তা,এতে তার সঙ্গে সামিল হয় ব্রাজিলের অন্য সব সমর্থকরাও, জনতা বাজার থেকে মিছিলটি বের হয়ে মোহাম্মদপুর ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জনতা বাজারে ফেরত এসে শেষ হয় মিছিলটি,ব্রাজিল সমর্থক ও ভক্তরা প্রিয় দলের জার্সি গায়ে ও হাতে পতাকা নিয়ে অংশ নেয় মিছিলে। মো. ইমন নামের এক ব্রাজিল সমর্থক বলেন, আমি অনেক জায়গায় গিয়ে ব্রাজিলের মিছিলে অংশগ্রহণ করেছি কিন্তু এত বড় পতাকা কোথাও দেখি নাই,খুব আনন্দ লাগছে দেখে,আমি ব্রাজিল এর সমর্থক,এবার ব্রাজিল কাপ নিয়েই ছাড়বেই।

জনতা বাজারের ব্যবসায়ী শংকর চন্দ্র শীল বলেন, নোয়াখালীতে আমরাই প্রথম ব্রাজিলের ১৮০ ফুট পতাকা বানিয়েছি,আগামীতে আরও বড় পতাকা বানাতে চাই,আমরা ফুটবলকে ভালবাসি,পাশাপাশি ব্রাজিল ও নেইমারকে ভালবাসি,আমরা চাই ষষ্ঠ শিরোপা ব্রাজিলের ঘরে উঠবে।ইয়াসিন হোসেন সবুজ নামের আরেক ব্যবসায়ী বলেন, ব্রাজিল পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন দল, ভালোবেসে ব্রাজিলের জন্য পতাকা বানালাম,আশাকরি ব্রাজিল এবারও বিশ্ব চ্যাম্পিয়ন হবে,এই পতাকা আমরা ব্রাজিলকে উৎসর্গ করেছি। আনিস আহমেদ নামের এক ব্যবসায়ী বলেন, ব্রাজিলের এত বড় পতাকা আমি আর কখনো দেখি নাই,আমি সহ এলাকার ছোটবড় সবাই মিলে সমন্বয় করে পতাকাটি বানিয়েছি,ব্রাজিল জিতুক আর আর্জেন্টিনা জিতুক চাই সবাই মিলেমিশে থাকি।

অন্যদিকে চাটখিল পৌর বাজারে আর্জেন্টিনার সমর্থকদের মুখরিত পরিবেশে জার্সি গায়ে বাঁশি বাজিয়ে একটি মিছিল করতে দেখা যায়। বেলাল হোসেন নামের এক আর্জেন্টিনার সমর্থক বলেন, যদিও আমি আর্জেন্টিনার সমর্থক তবে ব্রাজিলের এত বড় মিছিল দেখে আমার ভাল লেগেছে,আমরাও ব্যতিক্রম কিছু করবো,তবে দিনশেষে আমরা ভাই ভাই,একসাথে খেলা উপভোগ করবো।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত

শেরপুরে ট্রাকচাপায় প্রকৌশলী নিহত : আহত ১

 প্রত্যাশার প্রতীক 

 প্রত্যাশার প্রতীক 

ঠাকুরগাঁও পীরগঞ্জ ভয়াবহ অগ্নীকান্ডে ৮ মুজুরের ১৯ টি ঘর পুড়ে গেছে।

উলিপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

রামগড় হানাদার মুক্ত দিবস পালিত

খানসামায় ধান সংগ্রহের লক্ষ্যে অনলাইন লটারীর মাধ্যমে ২৫৩ কৃষক বাছাই

পাবনার নাজিরগঞ্জে বিস্ব ডলফিন দিবস পালিত। 

মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দিলো এসিল্যান্ড

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে নেত্রকোণা জেলাধীন ১২টি ইউনিয়নের ৮টিতে নৌকা বিজয়ী

এ যেনো রাস্তার রাজা লাগাম-বিহীন ভাবে দাপিয়ে বেড়াচ্ছে এলাকা ও বাজারের অলি-গলি বিপদে পরছে জনসাধারণ নষ্ট হচ্ছে রাস্তা

Design and Developed by BY AKATONMOY HOST BD