বৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ঝিনাইদহে প্রেমিক দম্পতির আত্মহত্যা, মেহেদি দিয়ে লিখে দায়ী করলেন পরিবারকে

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
নভেম্বর ২৪, ২০২২ ৫:২৮ অপরাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি: বৃহস্পতিবার আনুমানিক সকাল ৮টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার কালিচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামের মাঠ থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাস দুয়েক আগে ভালোবেসে সংসার পেতেছিলেন ঝিনাইদহের রমজান হোসেন রুজিব (২০) ও মুক্তা খাতুন (১৮)। দুই পরিবার তাদের বিয়ে মেনে না নেওয়ায় বাড়ি ছেড়ে অন্যত্র সংসার পারেন তাঁরা। আজ মুক্তাকে বাড়িতে নিয়ে যেতে চেয়েছিল তাঁর বাবার বাড়ির লোকজন। কিন্তু তার আগে গলায় একই ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন এই প্রেমিক দম্পতি। এর আগে বুকে ও হাতে মেহেদি দিয়ে লিখে মৃত্যুর জন্য পরিবারকে দায়ী করেন তাঁরা।  রমজান হোসেন রুজিব ঝিনাইদহ সদর উপজেলার দোগাছি ইউনিয়নের তালতলা হরিপুর গ্রামের চমু শেখের ছেলে। অন্যদিকে মুক্তা খাতুন (১৮) হরিনাকুন্ডু উপজেলার বিন্নি গ্রামের গোলাম হোসেনের মেয়ে। রমজান হোসেন রুজিব ঝিনাইদহ শহরের হামদহ এলাকার একটি মোটর গ্যারেজে কাজ করতেন।  এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় দুই মাস আগে রমজান হোসেন প্রেমের সম্পর্কের জেরে পরিবারের অজান্তে মুক্তা খাতুনকে বিয়ে করেন। এরপর থেকেই উভয় পরিবারের লোক তাঁদের সম্পর্ক মেনে নিচ্ছিল না। এ নিয়ে তাঁদের উভয় পরিবারের মধ্যে বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকালে মুক্তা খাতুনকে তাঁর বাবার বাড়িতে নিয়ে যাওয়া কথা থাকলেও রমজান ও মুক্তা গেল রাত ২টার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে সকালে বাড়ির পার্শ্ববর্তী হাটবাকুয়া গ্রামের মাঠের একটি মেহগনি গাছ থেকে তাঁদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
নিহত রুজিবের বড় ভাই রবিউল ইসলাম বলেন, ‘আমরা রাতের খাবার খেয়ে এক সঙ্গে বসে অনেক গল্প হাসি ঠাট্টা করে যার যার রুমে গিয়ে ঘুমিয়ে পড়ি। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই রুজিব ও মুক্তা মাঠের একটি মেহগনি গাছের ডালে একই ওড়নায় ঝুলে আত্মহত্যা করেছে। ঝিনাইদহ সদর উপজেলার নারিকেলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই)বিল্লাল হোসেন বলেন, পারিবারিক কলহের জেরে এই আত্মহত্যার ঘটনা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত

তাহিরপুরে ১১মাস বেতন না পয়ে মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ারদের মানববন্ধন

পাইকগাছায় পরকীয়ার জেরে মায়ের সাথে জেল খাটছে ১ বছরের শিশু

সাতক্ষীরায় ধর্ষণের শিকার এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বোয়ালমারীতে বিদ্যুৎ স্পৃষ্টে টাইলস মিস্ত্রীর মৃত্যু

রূপসা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদের মত বিনিময়

পূর্ববিরোধের জের ধরে হামলা সংঘর্ষে শাহজাদপুরে নিহত ১,আহত ২০

শরীয়তপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে, অসহায় এতিম শিশুদের মাঝে খাবার ও নতুন পোশাক বিতরণ

টাঙ্গাইলে সৃষ্টি একাডেমিতে ৫ম শ্রেনীর স্কুল ছাত্রকে হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল

নারীর অর্থনৈতিক ক্ষমতায়ন বিষয়ক অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে 

সহকারি জজ পরীক্ষায় ৩য় কুড়িগ্রামের গর্ব ইসরাত, রফিকুল-আঁখির ও চমক!

Design and Developed by BY AKATONMOY HOST BD