বৃহস্পতিবার , ১৫ এপ্রিল ২০২১ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সিরাজগঞ্জে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২ আহত ৪ জন

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১৫, ২০২১ ৯:৫৯ অপরাহ্ণ

মাসুদ রেজা: সিরাজগঞ্জের শাহজাদপুরে ঢাকা-পাবনা মহাসড়কের হালুয়াঘাটি এলাকায় ট্যাংকলরির সাথে সিএনজি টেম্পুর সংঘর্ষে টেম্পুর চালকসহ  ঘটনাস্থলেই ২জন নিহতহয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ৩ জন।বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর ৩টার দিকে শাহজাদপুর হালুয়াঘাটি এলাকায়এই দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়,  দুপুরে বাঘাবাড়ি থেকে জ্বালানী তেলভর্তি একটি ট্যাংকলরি বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উপজেলার হালিয়াঘাট এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি সিএনজি টেম্পুর (সিরাজগঞ্জ থ-১১-৩৭২৫) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি টেম্পুর চালক আবু শামা ও যাত্রী আলতাব ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত  অপর যাত্রী নাসিরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
নিহতরা হলেন, সিএনজি টেম্পুর চালক উল্লাপাড়া উপজেলার কয়রা জঙ্গলখামার মহল্লার আফজাল সরকারের ছেলে আবু শামা (৩৫) ও যাত্রী একই মহল্লার মৃত ইছাক আলীর ছেলে আলতাব (৩৪)।খবর পেয়ে স্থানীয়  ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে  নিহত ২ ও অপর যাত্রী নাসির (৩৬) কে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু শামা ও আলতাবকে মৃত ঘোষণা করে। পরে হাইওয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে ট্যাংকলরি ও সিএনজি টেম্পু উদ্ধার করে। তবে, ট্যাংকলরির ঘাতক ড্রাইভার পলাতক রয়েছে।
হাইওয়ে পুলিশ হাটিকুমুররুল থানার ওসি শাহজাহান  আলী জানান, এদিন দুপুরে বাঘাবাড়ি থেকে জ্বালানী তেলভর্তি একটি ট্যাংকলরি ( ঢাকা মেট্টো- ট, ২২-৮৫১১) বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উপজেলার হালিয়াঘাট এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে  আসা একটি সিএনজি টেম্পুর ( সিরাজগঞ্জ থ-,১১-৩৭২৫) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি টেম্পুর চালক আবু শামা ও যাত্রী আলতাব ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হয় অপর যাত্রী নাসিরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থাও গুরুতর বলে জানা গেছে।
অন্যদিকে, এদিন দুপুর ২ টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর উপজেলার পাড়কোলা বাজার সংলগ্ন এলাকায় একটি সিএনজি টেম্পু ও ভ্যানের সংঘর্ষে উপজেলার বারইটেপরি গ্রামের খলিল প্রামানিকের ছেলে রফিকুল ইসলাম (৩০) সহ ৩ জন আহত হয়। আহত রফিকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ - ঢাকা বিভাগ

আপনার জন্য নির্বাচিত

সিরাজগঞ্জে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ফসলের মাঠ পরিদর্শনে- এমপি মমিন মন্ডল

গাজীপুরে ৬ লক্ষ ২২ হাজার শিশু ভিটামিন “এ” ক্যাপসুল পাবে

প্রেমিকা প্রেমিক ছাড়া অন্যের সঙ্গে দৈহিক মেলামেশা না করায় ১৭ বছরের কিশোরীকে গলা কেটে হত্যা! আটক ২

ঘোড়াঘাটে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তারঃ

রামগড়ে ছেলের হাতে মা খুন

রুমা আওয়ামীলীগের শান্তির শোভাযাত্রা সম্প্রতি সমাবেশ ও সভা অনুষ্ঠিত

বরিশালে শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের সাথে রোগীর স্বজনদের সংঘর্ষ

নাটোরের লালপুরে রেখার কোল জুড়ে ৩ শিশুর জন্ম গ্রহণ 

ইসলামপুরে স্বাধীনতা দিবসে অনেক প্রতিষ্ঠান জাতীয় পতাকা উত্তোলন করেনি

রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির সম্ভাবনা নেই – ঠাকুরগাঁওয়ে বাণিজ্যমন্ত্রী

Design and Developed by BY AKATONMOY HOST BD