বৃহস্পতিবার , ১৫ এপ্রিল ২০২১ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে ডিজিটাল ইউনিয়ন উপহার দিতে চাই

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১৫, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

সফিকুল ইসলাম রিংকু: আসন্ন ইউ,পি নির্বাচনে, মতলব দক্ষিণ উপজেলার ২নং নায়েরগাঁও (দঃ) ইউনিয়ন পরিষদ থেকে দলীয় মনোনয়ন প্রর্তাশী,  সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগ, সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি শেখ রাসেল স্মৃতি সংসদ, নায়েরগাঁও বাজার শাখা ও ব‌র্তমান সহ-সভাপতি ২নং নায়েরগাঁও দ‌ক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ, মোঃ শফিকুল ইসলাম বেপারী একজন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এগিয়ে আছেন।
তিনি একজন পরিশ্রমী, সৎ, নীতিবান,সমাজসেবক, রাজনীতিবিদ। তিনি বলেন,  জন্মস্থানের অবহেলিত রাস্তাঘাটের ও নানাবিধ সমস্যা আমি দীর্ঘদিন যাবত অনুধাবন করে আসছি। দৃশ্যমান সমস্যাগুলোর সমাধান করে আমি মাত্র ৫ বছরের জন্য আপনাদের দোয়া ও সমর্থন পেলে চেয়ারম্যান হিসেবে অক্ষরে অক্ষরে আমার দায়িত্ব পালন করবো।
মোঃ শফিকুল ইসলাম বেপারীর নির্বাচনী এজেন্ডাঃ১)  একটি ডিজিটাল ইউনিয়ন পরিষদ গঠন করা হবে।২)২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন থেকে মাদক, ইইভটিজিং, বাল্যবিবাহ বন্ধে যুদ্ধ ঘোষণা করা হবে। ৩)দল-মত নির্বিশেষে সকল শ্রেনীর জনগনের মতামত  নিয়ে একটি উন্নয়ন কমিটি গঠন করা হবে।৪)ইউনিয়নের সবকয়টি ওয়ার্ডে রাস্তাঘাট পাকাকরণ করা হবে।৫) নায়েরগাঁও বাজারে একটি পুলিশফাঁড়ি স্থাপন করা হবে।
তিনি আরো বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, অবহেলিত নায়েরগাঁও বাসীর স্বপ্ন বাস্তবায়নে, ইনশাআল্লাহ আসন্ন ইউ,পি নির্বাচনে এলাকাবাসী এবং দলীয় নেতা, কর্মীদের সমর্থন দেখে আমাকে নৌকা প্রতিক দিবে, এমনইটাই সবাই আশা করছে

সর্বশেষ - ঢাকা বিভাগ

আপনার জন্য নির্বাচিত
Design and Developed by BY AKATONMOY HOST BD