মঙ্গলবার , ২ মে ২০২৩ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ডেস্ক রিপোর্ট
  15. ধর্ম

আফগান তারকাকে জুতো দেখিয়ে বিতর্কিত কোহলি

প্রতিবেদক
মো: সাইদুল ইসলাম সাইদ
মে ২, ২০২৩ ৬:৩৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: লখনৌ সুপার জায়ান্টের হয়ে খেলা আফগান তারকা পেসার নবীনউল হককে জুতো দেখিয়ে বিতর্কে জড়ালেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। গত সোমবার লখনৌতে অনুষ্ঠিত ম্যাচের ১৭তম ওভারের শেষ বলে আফগান তারকা নবীনউল হককে বাউন্সার দেন বেঙ্গালুরুর তারকা পেসার মোহাম্মদ সিরাজ।  সেই বলটি আম্পায়ার নো ডাকেন। তবে ফ্রি-হিটের সুযোগ কাজে লাগাতে পারেননি নবীন। তারপরও নবীনকে রক্তচক্ষু দেখিয়ে বল ছুড়ে মারেন সিরাজ। তারপরই নবীন কথা বলেন মোহাম্মদ সিরাজের সঙ্গে। সেই সময় মিড অফে ঘুরে বেড়াচ্ছিলেন বিরাট কোহলি।

তিনি গোটা ঘটনায় হস্তক্ষেপ করে নবীনকে পাল্টা জবাব দেন। তখন নবীনও ছেড়ে কথা বলেননি কোহলিকে। টানটান উত্তেজনাকর ম্যাচে সেই সময়ে কোহলি-নবীনকে আলাদা করতে হয় বিতর্ক এড়াতে। খেলা শেষে করমর্দনের সময় কোহলির হাত শক্ত করে ধরেন নবীন। তিনি স্পষ্টতই মাঠের ঘটনা সহজে ভুলতে পারছিলেন না। সেই সঙ্গে ভারতীয় সাবেক অধিনায়ককে কিছু একটা বলেন।কোহলিকে পিছু হেঁটে নবীনকে পালটা কিছু বলতে শোনা যায়। এতে আরও তেতে যান আফগান পেসার। সেই সময় আবার গ্লেন ম্যাক্সওয়েল পরিস্থিতি সামলান। তারপর অবশ্য কোহলি-নবীনের কোনো শারীরিক সংঘর্ষ ঘটেনি।

পুরো ঘটনায় অনেকেই নবীনউল হককে দায়ী করেছেন। ক্রিকেট সমর্থকরা আবার মাঠে নেমে গম্ভীরের আচরণেরও তীব্র নিন্দা করেছেন। তবে ভাইরাল হওয়া এক ভিডিও কিন্তু অন্য কথা বলছে। যে ভিডিওতে কোহলিকে দেখা যাচ্ছে আফগান পেসার নবীনউল হককে জুতো দেখাচ্ছেন। এরকম অশালীন আচরণের পরেই কোহলির খেলোয়াড়ি মানসিকতা নিয়ে প্রশ্ন উঠে। যে কারণে তার ম্যাচ ফি কেটে নেওয়া হয়েছে। নবীনউল হকেরও ম্যাচ ফির অর্ধেক কেটে নেওয়া হয়। এ দিন আগে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১২৬ রান করে বিরাট কোহিলদের বেঙ্গালুরু। টার্গেট তাড়া করতে নেমে ১৯.৫ ওভারে ১০৮ রানে অলআউট হয় লখনৌ। ১৮ রানের জয় পায় বেঙ্গালুরু।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত

খুলনায় সব ধরণের এলপি গ্যাসের দাম বৃদ্ধি সাধারণ ও মধ্যবিত্ত পরিবারের সংকট

বাঘা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২- এ বিশৃঙ্খলা ও হাতাহাতির ঘটনা 

খানসামায় আম বাগান থেকে মহিলার লাশ উদ্ধার

কুলাউড়ায় চার দিন ব্যাপী বিজয় মেলার উদ্বোধন।

জয়পুরহাটে এক ঘুমন্ত্ম গৃহবধূকে জবাই করে হত্যা করা হয়েছে

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে সাতক্ষীরায় ১৬ ইউনিয়নে চারজন নতুন নৌকা প্রতীকের

টাঙ্গাইলে ভুয়া ডাক্তার আটক, তিন মাসের কারাদন্ড

শিক্ষার্থীদের কাতারে জেলা প্রশাসক

মা কে হারিয়ে ছোট্ট চার শিশু আজ পেট ভরে খেতে পায় না 

নওগাঁ স্বামীর সহযোগিতায় অভিনব কায়দায় স্ত্রীকে ধর্ষণ, আটক-২

Design and Developed by BY AKATONMOY HOST BD