শুক্রবার , ১৬ এপ্রিল ২০২১ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

নওয়াপাড়ায় সরকারের নির্দেশনা পুলিশের তৎপরতা জোরাদার

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১৬, ২০২১ ৯:৪৯ অপরাহ্ণ

সোম মল্লিকঃ দিনদিন করোনার সংক্রমণ বেড়েই চলেছে। জনগণকে সুরক্ষিত রাখতে ও সংক্রমণ বিস্তার রোধ করতে সরকারের পক্ষ থেকে বারবার দেওয়া হচ্ছে নির্দেশনা।সরকার করোনার ২য় ঢেউ মোকাবেলা ও সংক্রামণ ঠেকাতে জনগণকে নির্দেশনা দেওয়া হলেও অনেকেই মানছে না সেই নির্দেশনা। তাই প্রতিনিয়ত করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে।
এ কারনে সরকারের নির্দেশনাগুলো বাস্তবায়ন করতে অভয়নগর থানা পুলিশের তৎপরতা জোরদার করা হয়েছে।শুক্রবার অভয়নগর থানা পুলিশের ওসি মো. মনিরুজ্জামনের নেতৃত্বে ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল, এসআই আব্দুর রহমানসহ থানা পুলিশের টিম নওয়াপাড়া বাজার সহ সমগ্র অভয়নগর উপজেলা জুড়ে নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে তৎপরতা জোরদার করেছে।
এ ব্যাপারে অভয়নগর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, জনগণকে করোনা ভাইরাস থেকে রক্ষা করতে সরকার যে নির্দেশনা দিয়েছে তা বাস্তবায়নের জন্য থানা পুলিশ সর্বদা সচেষ্ট ভূমিকা পালন করছে।এ নির্দেশনা তো জনগণের মঙ্গলে আসবে তাই সকলের উচিত নির্দেশনাগুলো মেনে চলা। এ ব্যাপারে থানার পুলিশ মাঠে রয়েছে এবং থানার পুলিশের বর্তমান তৎপরতা অব্যহত থাকবে।
গত বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েআইন অমান্যকারী ৯ জনের ৩ হাজার ৬শত টাকা জরিমানা করেন। করোনার সংক্রমণ রোধে অভয়নগর উপজেলা ব্যাপী ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যহত রয়েছে।এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দিনব্যাপী অভয়নগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নারায়ন চন্দ্রপাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নারায়ন চন্দ্রপাল জানান, জনগণকে করোনা ভাইরাস ও সরকারের নির্দেশনা ইতিমধ্যে অবগত করা হয়েছে।লিফলেট, প্যানা-ব্যানার, মাইকিংসহ বিভিন্ন মাধ্যমে সরকারের নির্দেশনা ও করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় করণীয় সম্পর্কে অবগত করা হয়েছে। অনেকেই এ সকল নির্দেশনা মানছে না তাই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যহত থাকবে।

সর্বশেষ - ঢাকা বিভাগ

Design and Developed by BY AKATONMOY HOST BD