শনিবার , ১৭ এপ্রিল ২০২১ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

কিশোরগঞ্জে একাধিক স্হানে সংঘর্ষে নিহত ৬ আহত ৬০

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১৭, ২০২১ ৭:৫৬ অপরাহ্ণ

মোঃ লুৎফুল কবীর  :কিশোরগঞ্জে দিন দিন বাড়ছে হত্যাকাণ্ডের মতো নৃশংস ঘটনা। সামান্য তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করেই ঘটছে এই সমস্ত হত্যাকাণ্ড। শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত জেলার তিন উপজেলায় ৬ জন খুন হয়েছেন। এতে আরো প্রায় ৬০ জন আহত হয়েছে বলে জানা গেছে। এরমধ্যে শুধুমাত্র ভৈরব উপজেলাতেই ৪ জন খুন হয়। এছাড়া কুলিয়ারচরে ১ ও তাড়াইল উপজেলায় ১ সহ জেলায় মোট ৬ জন খুন হয়।
ভৈরব : কিশোরগঞ্জের ভৈরবে কয়েক ঘন্টার ব্যবধানে ৪ জনের খুন হয়। ছিনতাইকারীর হাতে ২ জন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়। এতে আরো অন্তত ৪০ জন আহত হয়েছেন। শুক্রবার রাতে ভৈরব শহরের রেলসেতু এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ফারুক খান (৩০) নামের এক ব্যবসায়ীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। শনিবার সকালে ভৈরব শহরের গাজীরটেক এলাকায় শরীফ (১৪) নামের এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শরীফ ব্যাটারি চালিত অটোরিকশার চালক ছিলেন। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা অটোরিকশা ছিনতাইয়ের সময় তাকে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। এরপর ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের খলাপাড়া এলাকায় শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা দু’পক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়। তাঁরা হলেন, মকবুল হোসেন (৪০) ও পাভেল শেখ (১৮)। আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে একই এলাকার দু’পক্ষের সংঘর্ষে এই দুই জন নিহত হয়। এঘটনায় আরো অন্তত ৪০ জন আহত হয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
কুলিয়ারচর : কিশোরগঞ্জের কুরিয়ারচরে ছয়সূতী ইউনিয়নের মধ্যলালপুর এলাকায় শনিবার ভোর সকালে আমপাড়া কে কেন্দ্র করে ছোটদের ঝগড়ায় বড়দের মাঝে দু’পক্ষের সংঘর্ষে লিটন (৪০) নামের একজন খুন হোন। এই ঘটনায় দু’পক্ষের আরো অন্তত ২০ জন আহত হোন।
তাড়াইল : কিশোরগঞ্জের তাড়াইলের চর তালজাঙ্গা এলাকায় রিফাত (১২) নামের এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। রাতে তারাবির নামাজ পড়ে বাড়িতে থেকে নিখোঁজ হয় রিফাত। এরপর সকালে বাড়ির পাশের একটি পাটক্ষেতে পাশ থেকে রিফাতের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। রিফাত ঐ এলাকার দুলাল মিয়ার ছেলে। এই ঘটনায় নিহত রিফাতের সৎ মা কে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

সর্বশেষ - ঢাকা বিভাগ

Design and Developed by BY AKATONMOY HOST BD