শনিবার , ১৭ এপ্রিল ২০২১ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

জীবননগর সীমান্তে বিজিবি’র অভিযানে মদ আটক

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১৭, ২০২১ ৯:১৩ অপরাহ্ণ

মোঃতারিকুর রহমান  :  চুয়াডাঙ্গার জীবননগর সীমান্তে বিজিবি সদস্যরা মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ১৫১ বোতল ভারতীয় মদ আটক করেছে। শনিবার (১৭ই এপ্রিল) দুপুরে এসব মদ আটক করা হয়। তবে এসব ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করা সম্ভব হয়নি।
বিজিবি জানায়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত রাজাপুর বিওপি’র ৪ সদস্য বিশিষ্ট টহল দল হাবিলদার মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শনিবার সকাল সাড়ে ১১টার সময় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের মাঠের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।
অভিযানকালে মালিকবিহীন অবস্থায় ১১১ বোতল ভারতীয় মদ আটক করা হয়। একইদিন বেলা ১২টার সময় মাধবখালী বিওপি’র ৩ সদস্য বিশিষ্ট টহল দল হাবিলদার মোঃ রুবেল আহমেদ এর নেতৃত্বে একই উপজেলার রাজাপুর গ্রামের মাঠের মধ্যে অপর একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৪০ বোতল ভারতীয় মদ আটক করে।
বিজিবি’র পৃথক অভিযানে এসব মদ আটকের ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর পরিচালক লে. কর্ণেল কামরুল আহসানের পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান। উল্লেখ্য, ৫৮ বিজিবি’র সদস্যরা প্রায় প্রতিদিনই সীমান্ত এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে বিভিন্ন ধরনের ভারতীয় মাদকদ্রব্য আটক করতে সমর্থ হয়েছে।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত
Design and Developed by BY AKATONMOY HOST BD