রবিবার , ১৮ এপ্রিল ২০২১ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

কালিয়াকৈরে বনের জমিতে বাজারের দখল  সংঘর্ষ ও গুলি,আহত ১।

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ১৮, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

সালাহ উদ্দিন সৈকতঃ সরকারী জমি দখল করে গড়ে ওঠা বাজারের দখল নিয়ে দুই গ্রুপের দীর্ঘদিন বিরোধের জেরে শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোর্ডমিল এলাকায় মানিক (২৬) নামে এক যুবককে গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসী বাবলু।ওই ঘটনার মূলহোতা খাদেম আলী গ্রেপ্তার রয়েছে।আহত অবস্থায় জামালপুর সদর থানার পাকুল্লা গ্রামের রাজা মিয়ার ছেলে মানিক মিয়াকে হাসপাতালে নেওয়া হয়।
প্রত্যক্ষদর্শী,আহত পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়,গত কয়েকদিন ধরে উপজেলার বোর্ডমিল এলাকায় সরকারি বনবিভাগের জমি দখল নিয়ে খাদেম আলী গং ও বাজার কমিটি সদস্য সামসুল হকদের মধ্যে বিরোধ চলে আসছে।এ ঘটনায় উভয় পক্ষই গত দুই তিনদিন আগে কালিয়াকৈর থানায় তিনটি অভিযোগ দায়ের করেন।তবে বনের জমি দখল করায় বনবিভাগের কর্মকর্তারা খাদেম আলীর বিরুদ্ধে একাধিক মামলাও দিয়েছেন। তারপরও খাদেম আলী থেমে নেই।
এরই জের ধরে শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় সফিপুর টু পাইকপাড়া আঞ্চলিক সড়কের বোর্ডমিল এলাকায় খাদেম আলীর বাহিনীর বাবলু নামে এক সন্ত্রাসী প্রকাশ্যে দিবালোকে মানিক মিয়াকে গুলি করে  পালিয়ে যায়।এসময় মানিক মিয়ার ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটে পড়ে।পরে স্থানীয়রা মানিক মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।এসময় সফিপুর টু পাইকপাড়া আঞ্চলিক সড়কের যানচলাচল এক ঘন্টা বন্ধ থাকে।পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করলে যানচলাচল স্বাভাবিক হয়।পরে পুলিশ ওই ঘটনার মুলহোতা খাদেম আলীকে গ্রেপ্তার করা হয়।
তবে ওই ঘটনায় বোর্ডমিল এলাকায় মাঝে থমথমে পরিবেশ বিরাজ করছে।নাম প্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয় কয়েক জানান,খাদেম আলী তার সন্ত্রাসী বাহিনী দিয়ে সরকারী বনবিভাগের জমি দখল করে করে সেখানে দোকান ঘর সহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তুলেন। পরে ওই দখল দুই থেকে পাচঁ লাখ টাকা বিক্রি করে দেন।এ সুযোগে গেলো কয়েকদিন ধরে ওই এলাকায় একটি বাজারের কয়েকটি দোকান ঘর সন্ত্রাসী বাহিনী দিয়ে দখল নেয়ার পায়তারা করে আসছে।
কালিয়াকৈর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান,গত কয়েক দিন আগে দুই পক্ষের তিনটি অভিযোগ পেয়েছি।কিন্তু শনিবার সন্ধ্যায় খবর পেলাম দু‘পক্ষের মধ্যে মারামারি হচ্ছে।তবে মানিক মিয়া নামে এক যুবকের পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।আসলে গুলি না আঘাত পেয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।তবে ওই ঘটনায় মুলহোতা খাদেম আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত

বন্যার পানি কমেছে, বেড়েছে দুর্ভোগ

চট্টগ্রাম বন্দরনগরী সাগরিকা গরু বাজারে ২৪ লক্ষ টাকা দামে গরু বিক্রি

বিশ্বনাথে সংস্কারের অভাবে স্হানীয় সড়ক গুলোর বেহাল দশা

চতুর্থ ধাপে ময়মনসিংহ গৌরীপুর উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা ৩ প্রার্থী,  স্বতন্ত্র  প্রার্থীর ৭ জয় ।

ঝিনাইদহে ইজিবাইক চালক ও হাইওয়ে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ

দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা।

মেহেরপুরে হাসুয়ার কোপে বোন মৃত্যু শয্যায়! ভাই-ভাবী আটক

বগুড়ায় করোনায় মৃত্যু ৫ শনাক্ত ১৩৪   

দিনাজপুরে করোনায় ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ১৫ : সুস্থ্য ৪৩।

কোষ্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক-৪

Design and Developed by BY AKATONMOY HOST BD