মঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ডামুড্যায় ৪ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ২০, ২০২১ ১:১২ অপরাহ্ণ

শফিকুল ইসলাম সোহেল : শরীয়তপুরের ডামুড্যায় চকলেটের প্রলোভন দেখিয়ে মহিউদ্দিন হাওলাদার (১৭) নামে এক তরুণের বিরুদ্ধে ৪ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এই ব্যাপারে ডামুড্যা থানায় একটি মামলা দায়ের হয়েছে।
অভিযুক্ত মহিউদ্দিন হাওলাদার উপজেলার পূর্বডামুড্যা ইউনিয়নের চরভয়রা নামক এলাকার আলী হাওলাদারের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার (১৮ এপ্রিল) বিকেলে চকলেটের প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে নিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ সময় শিশুটি চিৎকার দিলে পাশে থাকা এক নারী তাকে উদ্ধার করে। তখনই পালিয়ে যান অভিযুক্ত ব্যক্তি।
ভুক্তভোগীর মা বলেন, ‘রোজার দিন আমি বিকেলে রান্না করতে ছিলাম। হঠাৎ মেয়ে চিৎকার দিলে আমি দৌড়ে যায়। এর আগেই স্থানীয় এক নারী মেয়েকে উদ্ধার করেন। সেখান থেকে প্রথমে স্থানীয় ডাক্তারের পরামর্শে ওষুধ খাওয়াই।’
‌‘আজ সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসেছি। আমার মেয়ে এখন দাঁড়ায়ে থাকতে পারে না। খালি কান্না করে। এতটুকু শিশুবাচ্চা জানি না কী করব?’ বলেন তিনি।মহিউদ্দিন হাওলাদারের বাড়িতে গিয়ে দেখা যায় তার নানি ও দুই ছোট বোন ছাড়া আর কেউ নেই। তারা রোববার তার ফুফুবাড়িতে বেড়াতে গেছেন বলে জানান দুই বোন।
ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফাতেমা মেহজাবীন  বলেন, মেয়েটিকে দেখে মনে হচ্ছে ধর্ষণের চেষ্টা হয়েছে। তাকে পরীক্ষা করার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস  বলেন, এ ব্যাপারে ডামুড্যা থানায় মেয়ের বাবা বাদী হয়ে মামলা করেছেন

সর্বশেষ - আলোচিত

Design and Developed by BY AKATONMOY HOST BD