মঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ডেস্ক রিপোর্ট
  15. ধর্ম

জীবননগরে র‌্যাব-বিজিবি’র পৃথক অভিযান; গাঁজা ও মদ আটক 

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ২০, ২০২১ ৩:৫৬ অপরাহ্ণ

তারিকুর রহমানঃ চুয়াডাঙ্গার জীবননগরে মাদকবিরোধী পৃথক অভিযানে গাঁজা ও মদ আটক হয়েছে। র‌্যাব ও বিজিবি’র পৃথক অভিযানে এসব মাদকদ্রব্য আটক করা হয়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল সোমবার (১৯শে এপ্রিল) সকালে জীবননগর উপজেলার বাঁকা ব্রিকফিল্ড এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।
অভিযানকালে জীবননগর-কালীগঞ্জ সড়কের দক্ষিণ পার্শ্বস্থ হাবিবুর রহমান মিলনের খাবারের হোটেলের সামনে হতে মোঃ ইমরান হোসেন (৩২) নামের এক মাদককারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় তার দখল হতে উদ্ধার করা হয় সাড়ে ৩ কেজি মাদকদ্রব্য গাঁজা। গ্রেফতারকৃত আসামি চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের দক্ষিণপাড়ার মৃত খোদা বক্সের ছেলে। পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে জীবননগর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।
এদিকে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত বেনীপুর বিওপি’র ৭ সদস্য বিশিষ্ট টহল দল নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রবিবার (১৮ই এপ্রিল) রাত ১০টার দিকে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের আমবাগানের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে মালিকবিহীন অবস্থায় ১৮২ বোতল ভারতীয় মদ আটক করা হয়।
এছাড়া একই ব্যাটালিয়নের অধীনস্ত মেদিনীপুর বিওপি’র টহল দল উপজেলার মেদিনীপুর গ্রামের আমবাগানের মধ্য হতে রবিবার রাত সাড়ে ১০টার সময় মালিকবিহীন অবস্থায় ২৭ বোতল ভারতীয় মদ আটক করে। পৃথক এসব মাদকদ্রব্য আটকের ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর পরিচালক লে. কর্ণেল কামরুল আহসানের পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত

গাজীপুরে বিদেশী পিস্তল ও মাদকসহ ডাকাত দলের ৪ সদস্য আটক! 

ডামুড্যায় যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন কেন্দ্রীয় নেতা আজম

আইনশৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করলেন কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা

ঠাকুরগাঁওয়ের অটোচার্জারে উড়না পেচিয়ে মৃত্যু।

ভারত সরকারকে চার ট্রাক ওষুধ উপহার দিল বাংলাদেশ সরকার

পিরোজপুরে সংঘবদ্ধ প্রতারক চক্রের দুই সদস্যকে আটক

মেহেরপুরে পিকাপের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু 

রায়পুরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ব্যবসায়ী নিহত

মেহেরপুর গাংনীতে পরিত্যক্ত অবস্থায় ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার

নামাজ পড়ে এসে দেখেন ৫ লাখ টাকা নেই

Design and Developed by BY AKATONMOY HOST BD