মঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

স্কুলছাত্রীকে ধর্ষণের অশ্লীল ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবী, গ্রেফতার ৬!

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ২০, ২০২১ ১০:২৩ অপরাহ্ণ

কাকনঃ চুয়াডাঙ্গায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুঁমকি দিয়ে চাঁদাবাজির অভিযোগ ৬ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।সোমবার দিবাগত রাত ২টার দিকে শহরের কেদারগঞ্জ ও এর আশপাশের এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগে রাতে ভুক্তভোগী স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলো- চুয়াডাঙ্গা পৌর এলাকার কেদারগঞ্জ নতুনপাড়ার মৃত গোলাম হোসেনের ছেলে চক্রের মূল হোতা জুবায়ের হোসেন জীম (১৮), একই পাড়ার মনোয়ার হোসেনের ছেলে আপন হোসেন (১৭), জীবননগর বাসস্ট্যান্ডপাড়ার মৃত আবু শেখের ছেলে শিমরান হোসেন (১৭), মুন্সিপাড়ার কিতাব আলীর ছেলে রাকিব হোসেন (১৮), পলাশপাড়ার আনোয়ার হোসেনের ছেলে রায়হান উদ্দিন (১৭) ও মহিলা কলেজপাড়ার আশরাফুল ইসলাম শেখের ছেলে ইমরান শেখ (১৭)।আজ মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। ইতিমধ্যে ভুক্তভোগী স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, প্রায় ৮ মাস আগে সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে পৌর এলাকার সাদেক আলী মল্লিকপাড়ার অষ্টম শ্রেণির এক ছাত্রীর (১৪) সাথে কেদারগঞ্জে পাড়ার গোলাম হোসেনের ছেলে জুবাইর হোসেন জীমের (১৮) বন্ধুত্ব গড়ে ওঠে। এ সম্পর্কের সূত্র ধরে গত ২৫ মার্চ দুপুরে জীমসহ আরও বেশ কয়েকজন ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে মহিলা কলেজপাড়ার একটি বাড়িতে আটকে রাখে। পরে জীম তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে ওই কিশোরীর বস্ত্রহীন ছবি ও ভিডিও ধারন করে তারা।
এরপর থেকেই ধারনকৃত ওইসব অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুঁমকি দেখিয়ে ভুক্তভোগী মেয়েটির কাছে চাঁদা দাবী করে চক্রটি। কোন উপায় না দেখে মেয়েটি লুকিয়ে তাদের দাবী মতো নগত ১৬ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন ও ব্যাচলেট দিতে বাধ্য হয়। এরপর গতকাল সোমবার তারা একই হুঁমকি দিয়ে ১ লাখ টাকা দাবী করে। পরে বিষয়টি তার পরিবারকে জানায় মেয়েটি। গতকাল রাতে মেয়েটির বাবা বাদী হয়ে অভিযুক্ত জুবায়ের হোসেন জীমসহ ১৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। পরে রাতে অভিযান চালিয়ে জীমসহ ৬জনকে গ্রেফতার করে পুলিশ।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধের কথা স্বীকার করেছে তারা। ঘটনার সাথে জড়িত বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত

মাদারীপুরে আন্ত:জেলা ডাকাত দলের প্রধান তিন সদস্য গ্রেফতার

কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৭০০ গ্রাম গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

হরিনাকুন্ডুতে গাঁজা গাছ সহ এক যুবক আটক

শিশু রায়হানের চুরি যাওয়া ভ্যান উদ্ধার করলো জেলা ডিবি পুলিশ

দিনাজপুর চিরিরবন্দরে ক্ষুদ্র উদক্তা হ‌ওয়ায় ইউএনও আয়েশা সিদ্দিকার আর্থিক সহায়তা।

দেশীয় পুঁটি মাছের চ্যাপা শুটকি তৈরী হচ্ছে নাসিরনগরে : রপ্তানী হচ্ছে বিদেশে

ফরিদপুরের মধুখালীতে সড়ক পারাপারে দুর্ঘটনায় নিহত ১

গাজীপুর সদরে ইউপি সদস্য সহ ৪ জুয়াড়ি গ্রেফতার

সোনাইমুড়ীতে বাসের ধাক্কায় বেকারী সেলসম্যান নিহত

হরিপুর ট্রাক চাপায় এক শিশুর মৃত্যু

Design and Developed by BY AKATONMOY HOST BD