মঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

পুলিশ সহযোগিতা সন্তান ফিরে পেলো ”মা”

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ২০, ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ

নুর আলম ইসলামঃ নির্যাতনের স্বীকার মা যখন অসহায় দুধের শিশুর জন্য ছটপট করছিলেন খবর পেয়ে পাশে দাঁড়ালেন চিলমারী থানা পুলিশ। শিশুটিকে উদ্ধার করে ফিরে দিলেন মায়ের কোলে। মা ফিরে পেল দুধের শিশুকে আলোকিত হলো মায়ের কোল। চিলমারী থানা সূত্রে জানা যায়, কুড়িগ্রামের চিলমারী উপজেলার খড়খড়িয়া হরিনার চর এলাকার মতিয়ার রহমানের মেয়ে মোছলেমার সাথে উপজেলার মজাইডাঙ্গা এলাকার সুরজামাল ( দালাল) এর ছেলে সুজন মিয়ার বিয়ে হয় প্রায় আড়াই বছর আগে।

প্রায় তিন মাস আগে তাদের কোল জুড়ে জন্ম নেয় একটি কন্যা সন্তান নাম রাখা হয় সানজিদা আক্তার সুরভি ( ৩মাস)। যদিও প্রায় সময় তাদের দাম্পত্য জীবনে প্রায় ঝগড়া হতো। কলহের জের ধরে ঘটনার দিন রবিবার দুপুরে ভাত রান্নাকে কেন্দ্র করে মোছলেমার উপর নেমে আসে অমানবিক নির্যাতন এসময় তাকে মারধর করে তার স্বামী বাড়ি থেকে বের করে দেয়। ভয়ে মোছলেমা তার বাবার বাড়িতে চলে যায় কিন্তু দুধের শিশুটিকে নিতে পারেনি। পরবর্তিতে চেস্টা করেও দুধের বাচ্চাকে উদ্ধার করে পারে না।

তার বুকে বেদম যন্ত্রণা হতে শুরু করে। অবশেষে সোমবার রাত অনুমান ০৯.০০ টার সময় থানায় এসে ঘটনার বিষয় জানায়। তাৎক্ষনিক অফিসার ইনর্চাজ এর নির্দেশে এসআই আব্দুর রহিম, এএসআই জিল্লুর রহমান,কং/২১৮ ফিরোজ মিয়া ও মহিলা কং/৯৬৪ সুমী আক্তার সহ ঘটনাস্থলে পাঠানো হয়। পরে চিলমারী মডেল থানা পুলিশ দুধের শিশুকে উদ্ধার করেে তার মায়ের কাছে হস্তান্তর করে। কথা হলে চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরে দেয়া হয়। মা ও শিশুটি ভালো আছে।

সর্বশেষ - ঢাকা বিভাগ

Design and Developed by BY AKATONMOY HOST BD