বুধবার , ২১ এপ্রিল ২০২১ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ডেস্ক রিপোর্ট
  15. ধর্ম

বানিয়াচংয়ে সংঘর্ষ থামাতে গিয়ে নিহত ১

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ২১, ২০২১ ১২:৩৭ পূর্বাহ্ণ

সমরাজ মিয়াঃ হবিগঞ্জের বানিয়াচঙ্গে হাসে ধান খাওয়া নিয়ে সংঘর্ষ থামাতে গেলে হোসেন আহমদ (৫০) নামে এক ব্যক্তিকে রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত হোসেন আহমদে বানিয়াচং উপজেলা সদরের ৪ নম্বর ইউনিয়নের প্রথমরেখ মহল্লার মৃত হাজী আব্দুল ওয়াকিল মিয়ার পুত্র।

মঙ্গলবার দুপুর ২ টার দিকে প্রথমরেখ মহল্লায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এছাড়াও এ ঘটনায় আহত আরো ৫ জনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বানিয়াচং থানার (ওসি) মোঃ এমরান হোসেন জানান, প্রথমরেখ মহল্লার নুরুল হোসেন ও আলী হোসেনের সাথে পাশ্ববর্তী সামায়ুন মিয়ার হাসে ধান খাওয়া নিয়ে বাকবিতন্ডা হয়।

এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সামায়ুনের চাচা হোসেন আহমদ সংঘর্ষ থামাতে গেলে তাকে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন৷ তার ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। ওসি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।।

সর্বশেষ - আলোচিত

আপনার জন্য নির্বাচিত
Design and Developed by BY AKATONMOY HOST BD