বুধবার , ২১ এপ্রিল ২০২১ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. অলৌকিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আলোচিত
  7. কবিতা
  8. করোনাভাইরাস আপডেট
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. গনমাধ্যম
  12. চাকুরী
  13. জাতীয়
  14. ধর্ম
  15. নারী ও শিশু

নোয়াখালীতে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধারা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

প্রতিবেদক
এইচ এম ওবায়দুল হক
এপ্রিল ২১, ২০২১ ৪:৩৯ অপরাহ্ণ

মোঃইব্রাহিম : নোয়াখালী বীর মুক্তিযোদ্ধারা পেলেন প্রধানমন্ত্রীর উপহার বীর মুক্তিযোদ্ধার হাতে ইফতার সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক পবিত্র মাহে রমজান উপলক্ষে নোয়াখালীতে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান প্রাথমিকভাবে ১০ জন বীর মুক্তিযোদ্ধার হাতে এসব ইফতার সামগ্রী তুলে দেন। ইফতার সামগ্রীর মধ্যে ছিল ছোলা, খেজুর, চিনি, সুজি, ডাল ও গুঁড়ো দুধ।জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার হিসেবে জেলা প্রশাসন কর্তৃক অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের ইফতার সামগ্রী দেওয়া হয়েছে। পরবর্তীতে উপজেলা সমূহে মোট ১৫শ বীর মুক্তিযোদ্ধার বাড়ি বাড়ি গিয়ে পর্যায়ক্রমে এই ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হবে।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজিমুল হায়দার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্বল রায় উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আলোচিত

Design and Developed by BY AKATONMOY HOST BD