নবাগত পুলিশ সুপার সাংবাদিক দের সাথে মতবিনিময় সভা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৪

মোঃ সুজন।বরগুনাতে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয় নবাগত পুলিশ সুপার মোঃ রাফিউল আলম জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স হলে ওই মতবিনিময় সভার আয়োজন ছিল।

১০ জুলাই আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নবাগত পুলিশ সুপার মোঃ রাফিউল আলম জেলার বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন, জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোস্তফা কাদের,সিনিয়র সহসভাপতি এ্যাড.সোহেল হাফিজ , বরগুনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ মাহবুবুল আলম মান্নু, সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম।

মাদক,জাল দলিলে জমি ক্রয় বিক্রয়, কিশোর গ্যাং, আত্মহত্যা,অবৈধ অটোরিকশা বিচরণ, পসর্পোট অফিসে দালাল, স্কুল ড্রেস পরিধান করে ছেলে মেয়ে আড্ডা দেয়া এ বিষয় গুলির দিকে লক্ষ্য রাখতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হতে হবে। এমন কথা ওঠে আসে বিভিন্ন জনের বক্তব্যে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ মোজাম্মেল হোসেন , বরগুনা ছয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ডিবি অসি।এ সময় পুলিশ সুপার মোঃরিফিউল আলম বলেন, আপনারা আমাকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন। মাদকের বিরুদ্ধে আমি কোন ধরনের ছাড় দিতে রাজি না।

আর আপনারাও মাদক সেবন, ব্যবসায়ির পক্ষে কোন তদবির করতে আসবেন না। এক কথায় কোন অপরাধ কাউকে করতে দেয়া হবে না। কেউ যদি অপরাধ করে তার শাস্তি তাকে পেতে হবে। আমি এ জেলায় নতুন এসেছি আপনারা আমাকে সহযোগিতা করবেন এ প্রত্যাশা করছি।