চাঁদপুর জেলার আইনজীবি সমিতির বর্তমান সভাপতি এডভোকেট সাইয়েদুল ইসলাম বাবু চলে গেলেন না ফেরার দেশে

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২৪

মোঃ পারভেজ হোসেন।ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। তিনি কয়েকদিন যাবৎ চিকিৎসাধীন থেকে ২৮ জুলাই রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজে ইন্তেকাল করেন। মরহুমের নামাজের জানাজা ২৮ জুলাই রোববার বাদ আছর চাঁদপুর ঐতিহাসিক বেগম জামেমসজিদে অনুষ্ঠিত হবে।

তিনি বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের সাথে মৃত্যুর আগ পর্যন্ত জড়িত ছিলেন। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে চাঁদপুরে সর্বমহলে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও একমাত্র ছেলে, ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান সমাজকল্যাণমন্ত্রীর শোক:চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি, চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)।

তিনি কয়েকদিন যাবৎ চিকিৎসাধীন থেকে ২৮ জুলাই রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

রবিবার, ২৮ জুলাই ২০২৪, ১৩ শ্রাবণ ১৪৩১, ২১ মহররম ১৪৪৬ চাঁদপুর রোটারিয়ান ক্লাবের শোক:চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। তিনি কয়েকদিন যাবৎ চিকিৎসাধীন থেকে ২৮ জুলাই রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রোটাঃ মাহাবুবুর রহমান সুমনসহ ক্লাবের সকল নেতৃবৃন্দ। এক শোক বার্তায় তারা মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

চাঁদপুর ডায়াবেটিক সমিতির শোক:চাঁদপুর ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। তিনি কয়েকদিন যাবৎ চিকিৎসাধীন থেকে ২৮ জুলাই রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চাঁদপুর ডায়াবেটিক সমিতির সকল নেতৃবৃন্দ। এক শোক বার্তায়। মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।