কেন্দুয়ায় বিএনপির আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বিএনপি ও সকল অংগ সংগঠনের এক আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ।সোমবার (১২ আগস্ট) উপজেলা বিএনপির উদ্যোগে বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।সভায় উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহীর সদস্য ও জেলা বিএনপির সদস্য সচিব ড.রফিকুল ইসলাম হিলালী ।

এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা মহিলাদলের সভাপতি নাছিমা আক্তার, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শামীম আহমেদ, পৌর বিএনপির সভাপতি খোকন ডিলার, উপজেলা তাঁতীদলের সদস্য সচিব আজহারুল ইসলাম, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খোকন, সান্দিকোণা স্কুল এন্ড কলেজের সাবেক প্রিন্সিপাল মোঃ লুৎফর রহমান, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাইফুল ইসলাম প্রমুখ ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ মাইন উদ্দিন, উপজে যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সেকুল ইসলাম খান,উপজেলা তাঁতীদলের সভাপতি আব্দুর রহমান, সাবেক যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা জাসাস সভাপতি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাহ উদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ভুঁইয়া হাবুল সহ বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ।

প্রধান অতিথির রফিকুল ইসলাম হিলালী তাঁর বক্তব্যে বলেন, পুলিশ ও সেনাবাহিনী আমাদের বন্ধু । তাঁদেরকে আইনের শাসন প্রতিষ্ঠায় সহযোগিতা করতে হবে । বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে একরোখা আওয়ামী সরকারের পতনে সুযোগ এসেছে দেশকে নতুন করে সাজাবার ।