শরীয়তপুরে বিএনপির উদ্যোগে সন্ত্রাস বিরোধী মিছিল ও সমাবেশ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২৪

রাকিব হোসাইন।শরীয়তপুর সদর উপজেলার জেলা বিএনপির উদ্যোগে সন্ত্রাস বিরোধী মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বিকেলে জেলা সদর উপজেলার আংগারিয়া বাজার এলাকা থেকে জেলা বিএনপির সহ-সভাপতি (শাহ মো. আব্দুস সালাম) ও সহ-সভাপতি (আলহাজ্ব সিরাজুল হক মোল্লার) নেতৃত্বে একটি বিশাল মিছিল বের হয়।পরে মিছিলটি শরীয়তপুর জেলা ও দায়রা জজ কোর্ট এলাকায় এসে সংক্ষিপ্ত আকারে সমাবেশে রুপ নেয়।

সমাবেশের নেতৃত্বে ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি (এ্যাড. জাহাঙ্গীর আলম কাশেম), যুগ্ম সাধারণ সম্পাদক (মাহবুব মোর্শেদ টিপু)দপ্তর সম্পাদক (এ্যাড. কামরুল হাসান) সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক
(এ্যাড. এনামুল হক) ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক (ইলোরা হাওলাদার)।পৌরসভা বিএনপি নেতা (সুমন খান) ও (খোকন মোল্লা) সদর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক (আজাদ মাল) ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক (মোফাজ্জেল মোল্লা) ছাত্রনেতা (রিমান হাওলাদার) সহ (ইমরান মোল্লা) এবং অন্যান্য সংগঠনের দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

উপস্থিত বক্তারা বলেন সাবেক প্রধানমন্ত্রী(শেখ হাসিনা) পদত্যাগ করে পালিয়ে দেশ ত্যাগ করেছে বলে দেশে আজ শান্তি বিরাজ করছে।তাই যারা শরীয়তপুর বাসির জনমনে অশান্ত করতে চাচ্ছেন তাদেরকে আর কোন ছাড় দেওয়া হবেনা।এই শরীয়তপুরে সন্ত্রাসীদের কোনো জায়গা নেই আর কখনো ঠাঁই ও‌ এই বাংলার জমিনে হবেনা তাদের। এখন যারা দুর্বৃত্তের হামলা বলে চালিয়ে দিতেছি তার আর কেও নয় তারা আওয়ামী লীগ যা এখন দেশের আতঙ্ক “তাই তাদেরকে কোনভাবেই এই সন্ত্রাসী হামলা করতে দেয়া হবেনা।