কেন্দুয়ায় মুক্তিযোদ্ধা রহমত আলীর পাশে বিএনপি নেতা ড. রফিকুল ইসলাম হিলালী

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বীর মুক্তিযোদ্ধা রহমত আলীর পাশে দাঁড়ালেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহীর সদস্য ও জেলা বিএনপির সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী ।

শনিবার (১৭ আগস্ট) বিকালে উপজেলার দলপা ইউনিয়নের রামনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা রহমত আলীর বাড়িতে লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় সরেজমিন পরিদর্শন করেন বিএনপি নেতা ড. রফিকুল ইসলাম হিলালী । তখন ক্ষতিগ্রস্ত পরিবারের সার্বিক খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি সমবেদনা ও আর্থিক সহায়তা প্রদান করা হয় ।

বীর মুক্তিযোদ্ধা রহমত আলীর মেয়ে নাজমা বেগম বলেন, বিএনপি নেতা হিলালী গতকাল এসেছিলেন । তিনি আমাদের সার্বিক খোঁজ খবর নিয়েছেন । যারা আমাদের নিঃস্ব করেছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদের বিচারের দাবি জানাই ।এ বিষয়ে ড. রফিকুল ইসলাম হিলালী বলেন, মুক্তিযোদ্ধারা জাতির সূর্য সন্তান । তাদের পাশে দাঁড়ানো প্রতিটি সচেতন নাগরিকের কর্তব্য । আমি জাতীয়তাবাদী বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাই ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান ভূঁইয়া মজনু, দলপা ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আব্দুল লফিফ বিল্টু, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রুবেলসহ অসংখ্য নেতাকর্মী ।উল্লেখ্য গত শুক্রবার (১৬ আগস্ট) দিবাগত রাত আনুমানিক দু’টায় বীর মুক্তিযোদ্ধা রহমত আলীর বাড়িতে লুটপাট ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা ।