সাতক্ষীরায় নবাগত পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ মনিরুল ইসলাম

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২৪

মোঃ মাসুম বিল্লাহ।সাতক্ষীরা জেলার নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ মনিরুল ইসলাম। মঙ্গলবার (১০সেপ্টেম্বর) তিনি জেলা পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছালে বিদায়ী পুলিশ মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।এ সময় নবাগত পুলিশ সুপার জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরিচিত হন ও তাদেরকে প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম সাতক্ষীরা নিউজকে বলেন, ‘নিরাপদ সাতক্ষীরা গড়ে তুলতে চাই। সাতক্ষীরার সার্বিক আইন-শৃঙ্খলা সহনশীল রাখার জন্য সকলের বিশেষ সহযোগিতা প্রয়োজন। পুলিশের প্রতি আস্থা ফেরানোর জন্য জেলার মানুষেরও সহযোগিতা প্রয়োজন। এছাড়া পুলিশ বাহিনীর প্রতি জনগণের আস্থা ফেরাতে সবধরনের কার্যক্রম পরিচালনা করা হবে।’

এসময় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল) মোঃ আমিনুর রহমান সহ ও সাতক্ষীরা জেলা পুলিশের সকল পদমর্যাদার কর্মকর্তারা।পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম এর আগে পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগের এসপি হিসেবে কর্মরত ছিলেন।