সাতক্ষীরার কলারোয়ায় গভীর রাতে দৈনিক দেশ সংযোগ পত্রিকার কলারোয়া প্রতিনিধি রাজু রায়হানসহ তার পরিবারের ৪জনকে পিটিয়ে জখম করে ঘর বাড়ী ভাংচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৪

মোঃ মাসুম বিল্লাহ।গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে কলারোয়া পৌর সদরের মুরারীকাটি গ্রামে ওই ঘটনা ঘটে।ওই ঘটনায় আহত সাংবাদিক রাজু রায়হানের স্ত্রী মনিরা খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় ৪ জন ও অজ্ঞাত ৮/১০/জনের নাম উল্লেখ করে একটি এজাহার দায়ের করেছেন।

আহত সাংবাদিক রাজু রায়হানের স্ত্রী মনিরা খাতুন জানান, আমাদের এলাকার বাবু ও ইমন হোসেন গত শুক্রবার আমার বাড়ীতে এসে আমার স্বামী শেখ রাজু রায়হানের কাছে ৩ লক্ষ টাকা দাবি করেন। আমি তখন বাবু ও ইমনকে বলি তোমাদের কিসের জন্য টাকা দিতে হবে? তখন বাবু বলেন, এখানে থাকতে হলে আমাদেরকে টাকা দিতে হবে। এরপর হুমকি দিয়ে গালিগালাজ করতে করতে তারা চলে যায়।

পরদিন রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে সন্ত্রাসী বাবু ও ইমনসহ আরো ৮/১০ জন মিলে লোহার রড, শাবল, ধারালো দা নিয়ে দলব্ধ হয়ে আমাদের বাড়ীতে এসে ভাংচুর ও লুটপাট শুরু করে। এতে বাধা দিতে গেলে তারা হামলা চালিয়ে আমাকে, আমার স্বামীকে, ছেলে-শেখ সিয়াম বাবু (১৫) ও আমার ভাই রিপন হোসেন (২৯) কে ধরে এলোপাতাড়ীভাবে পিটিয়ে জখম করে। সাংবাদিক রাজু রায়হানের স্ত্রী আরো জানান, ৮/১০ জন সন্ত্রাসীরা ঘরের মধ্যে ঢুকে ৬/৭ লাখ টাকা মূল্যের এক, জোড়া রুলি, দুই জোড়া কানের দুল, দুটি স্বর্ণের চেইন, দুইটা স্বর্ণের আংটি ও নগদ ২৫ হাজার টাকাসহ ঘর বাড়ী, আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে।পরে আহতাবস্থায় ওই রাতে আমাদেরকে কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন প্রতিবেশীরা।কলারোয়া থানার ওসি মোহাম্মদ শাহিন বলেন, ওই ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।