শরীয়তপুরে পূর্ব শত্রুতার জেরে যুবলীগ কর্মীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২৪

রাকিব হোসাইন।।শরীয়তপুরের ডামুড্যাতে পূর্ব শত্রুতার জেরে রাসেল সরদার যুবলীগ কর্মীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে সাইফুল মাদবর নামের এক বিএনপির সমর্থক ও তার অনুসারীদের বিরুদ্ধে।উপজেলার ইসলামপুর ইউনিয়নের ভাঙ্গাব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাসেল সরদার ওই এলাকার ইসহাক সরদারের ছেলে।

পুলিশ ও স্বজনরা জানায়, গতকাল ভাঙ্গাব্রিজ এলাকায় একটি সেলুনে চুলদাঁড়ি কাটছিলেন যুবলীগ কর্মী রাসেল সরদার।এসময় পেছন থেকে স্থানীয় বিএনপি কর্মী সাইফুল মাদবর ও তার লোকজন তার উপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে শরীয়তপুর সদর হাসপাতাল ও পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত তিনটার দিকে মৃত্যু হয় তার।

এই ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্তরা। সংঘর্ষ এড়াতে এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। ঘটনার সুষ্ঠু বিচার চেয়েছেন স্বজনরা।এ ব্যাপারে জেলার পুলিশ সুপার নজরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জেরে রাসেল নামের এক ব্যক্তিকে হত্যার ঘটনা ঘটেছে। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।