বাস মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত-১

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২৪

মোঃ রিপন শেখ,ফরিদপুর। নগরকান্দায় গোল্ডেন লাইন বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রবিউল শেখ (২৪) নামের এক মোটরসাইকেল আরোহীর সড়ক দুর্ঘটনায় ঘটনাস্হালে তার মৃত্যু হয়। এ ঘটনায় একলাম উদ্দিন শেখ নামের আরেক আরোহী আহত হয়। আহত ব্যক্তিকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেয়া জন্য পাঠানো হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৮ দিকে উপজেলার ফরিদপুর-বরিশাল মহাসড়কের তালমা মোড়ের মাশাউজান নামক স্থানে এ ঘটনা ঘটে।এ ঘটনায় বাসটিতে আগুন ধরে দেয় দুর্বৃত্তরা।ও নগরকান্দা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহত রবিউল শেখ ফরিদপুর সদর কোতয়ালী সদর উপজেলার চড় নিখুরদী গ্রামের আবুল কালাম আজাদ শেখের পুএ। এ সময় আহত হয় ফরিদপুর সদর কোতয়ালী সদর উপজেলার দুধালী গ্রামের আবু কাসেম মোল্লা ছেলে মোঃ বেল্লাল মোল্লা ৪০ নামের তিনি মোটরসাইকেলের আরোহী আহত হয় ।

এবং অপদিকে প্রর্থক সড়ক দুর্ঘটনায় হয় ফরিদপুর খুলনা ঢাকা মহাসড়কে ভাঙ্গা উপজেলার ১৫ ফেব্রুয়ারি বুধবার সকালে সাড়ে দশটার দিকে মুনসুরাদ উত্তর কান্দী নামক স্থানে ঢাকাগামী মেট্রো-ঘ-১১-৫০৫৮ নং একটি পেরোডো মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে খাদে মধ্য পড়ে গেলে গাড়িটির দুমড়ে মুচড়ে ভেঙে যায়।এতে চালক সহ একই পরিবারের ৭ জন গুরুতর আহত হয়।

হাইওয়ে পুলিশ নিঃ আবদুল বাকি জানায়, মাইক্রোবাসটি ঢাকাগামী থেকে গোপালগঞ্জ যাওয়ার পথে অপরদিকে থেকে একটি গাড়ি মাইক্রোবাস কে গাড়ি চাপ দিলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে খাদের মধ্যে পড়ে গেলে চালক সহ একই পরিবার ৭জন গুরুতর আহত হয়।এবং আহতদের ব্যক্তিদের উদ্ধার করে চিকিৎসা জন্য ভাংগা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা জন্য পাঠানো হয়েছে।

ভাংগা ফায়ার স্টেশনের উদ্ধারকারী দল (স্টেশন অফিসার) জনাব আবু জাফর জানায়,তাৎক্ষনিক খবর পাওয়ার সঙ্গে সঙ্গে এর নেতৃত্বে মুবসুবাদ পেরোডো মাইক্রোবাস খবর পেয়ে অতিদ্রুত ঘটনাস্থলে গিয়ে পেরোডো মাইক্রোবাসে এর মধ্যে ড্রাইভার সহ একই পরিবারের ৭ জন গাড়ির মধ্যে আটকা পরে।তারা গুরুতর আহত হয়েছে। আহত ব্যক্তিদের কে উদ্ধার কাজ সম্পুর্ন করে প্রাথমিক চিকিৎসা জন্য ভাঙ্গা স্বাস্থ কমপ্লেক্সে পৌঁছে দেওয়ার হয়েছে।