চিরিরবন্দরে আওয়ামী লীগের আয়োজনে গণ সংবর্ধনা অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২৪

মোঃ আল আমিন,চিরিরবন্দর। অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন,আমি যখন নির্বাচন করতে আসি তখন আমার পিছনে অনেক লোক অনেক কথা বলেছিল, কিন্তু আমি কারো কথায় কান না দিয়ে, আমি নির্বাচনী প্রচারণা চালিয়ে যাই, আমি যখন নির্বাচনে জয়লাভ করলাম জয়লাভ করার পর আমাকে অর্থমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয় কিন্তু এই অর্থমন্ত্রী হওয়ার আগে আমার নির্বাচনী এলাকা সহ সারা বাংলাদেশের সর্বস্তরের মানুষ অনেক খুশি হয়।

আমি যখন চিরির বন্দর উপজেলায় সংবর্ধনা অনুষ্ঠানে এসেছি এখানে অনেক মানুষের সমাগম হয়, সেখানে আমি সহ আমার নিরাপত্তাকর্মীরা তাদের সামাল দিতে অনেকটা ব্যাক পাই। তাছাড়াও আমার বাসা এবং অফিসে শত শত মানুষ আমার কাছে আসে আমাকে শুভেচ্ছা জানানোর জন্য, তাই বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে অর্থমন্ত্রীর দায়িত্ব দেন যেহেতু নেত্রী আমাকে দায়িত্ব দিয়েছেন, তাইতো আমার নির্বাচনী এলাকা সহ সারা বাংলাদেশের মানুষের পাশে যেন আমি ভালোভাবে থাকতে পারি। তাইতো গত শুক্রবার বিকাল বেলা ৫ ঘটিকায় চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত, গণ সংবর্ধনা প্রধান অতিথি হিসেবে জনাব মোঃ আবুল হাসান মাহমুদ আলী এ বক্তব্য রাখেন এখানে উপজেলা আওয়ামী ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী শিক্ষা প্রতিষ্ঠান ব্যাংক বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান।অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী আরো বলেন আমাদের অর্থ অনেক উঁচুতে আছে যেখানে থাকা দরকার ঠিক সেখানেই আছে এবং আমি মনে করি তার চেয়েও অনেক গুন বেশি আছে তাইতো আমরা অনেকগুলো পদক্ষেপ নিয়েছি।

তার মধ্যে ভারতের সঙ্গে লেনদেন আছে, সেটা শুধু ভারতের রুপি নয়, বিভিন্ন কারেন্সি আরো অসংখ্য বাংলাদেশি কারেন্সি আছে, তাদের সঙ্গে আমরা আরও অনেক দেশের সঙ্গে এসব কারেন্সির করার চেষ্টা করেছি। আমাদের দেশ একটি ভালো পর্যায় আছে আমরা আশা করব আরো ভালো পর্যায়ে যাবে তাছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু সুনীল কুমার সাহা সভাপতি তে সাধারণ সম্পাদক আব্দুল আলিম সরকার, সঞ্চালনায়, এ সময় আরো উপস্থিত আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাক্তার এ এম আমজাদ হোসেন, ও খানসামা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম তাছাড়াও উপজেলা চেয়ারম্যান শফিউল আজম চৌধুরী, লায়ন ও মানব সম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলাম, ও উপজেলা সাংগঠনিক সম্পাদক আজিমদ্দীন গোলাপ, প্রমুখ ও আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সাইফুল সেখানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।