বাগেরহাটে পুলিশের অভিযানে ৪৫ কেজি গাঁজাসহ ৩ জন আটক

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৪ পূর্বাহ্ণ, মার্চ ১৩, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি মোঃ তরিকুল ইসলাম। বাগেরহাটে পুলিশের অভিযানে ৪৫ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকশ টিম।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে ফকিরহাট উপজেলার নোয়াপাড়া মোড় থেকে ৫ কেজি গাঁজসহ মোঃ ইব্রাহিম (২০) ও সকালে বাগেরহাট জেলার মোল্লাহাট থানার মেসার্স সাগর ফিলিং স্টেশন এর পূর্ব পাশে গোপালগঞ্জ টু খুলনা মহাসড়কে পিকআপ তল্লাশি করে ৪০ কেজি গাঁজাসহ আবুল হোসেন (৩২) ও মোঃ সাইফুল (৩০) নামে দুজন মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত পিক আপটি জব্দ করা হয়।

বুধবার বেলা ৩টার দিকে বাগেরহাট সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করে ৪৫ কেজি গাঁজাসহ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান এবং রাত ৯টার দিকে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক বাবু স্বপন কুমার রায় ৫ কেজি গাজাসহ আটকর বিষয়টি নিশ্চিত করেছেন।

৪৫কেজি গাঁজাসহ আটকরা হলেন- চট্টগ্রাম জেলার ভোজপুর থানার করি বাগান এলাকার জয়নাল আবেদীনের ছেলে আবুল হোসেন ও একই উপজেলার উদিয়া পাথর গ্রামের রমজান আলীর ছেলে মোঃ সাইফুল ইসলাম এবং ৫ কেজি গাঁজাসহ আটক মোঃ ইব্রাহিম মাতুব্বর খুলনা কেএমপির পাঁচ নম্বর মাছঘাট এলাকার শাহিন মাতুব্বরের ছেলে।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় জানান, আমার নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সকালে মোল্লাহাট থানার মেসার্স সাগর ফিলিং স্টেশন এর পাশে গোপালগঞ্জ টু খুলনা মহাসড়কে অভিযান চালিয়ে গোপালগঞ্জ থেকে নোয়াপাড়া গামী একটি পিকআপ (যার রেজিস্ট্রেশন নম্বর- ঢাকা মেট্রো ন-১৫-৩০০৯) তল্লাশী করে ৪০ কেজি গাঁজাসহ আবুল হোসেন ও সাইফুল ইসলামকে ও ফকিরহাট উপজেলার টাউন নোয়াপাড়া এলাকায় সন্ধ্যা ৭টার দিকে অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজসহ মোঃ ইব্রাহিম মাতুব্বরকে আটক করি।

তিনি আরও জানান, ধৃত আসামিরা দীর্ঘদিন যাবত এ পেশার সাথে জড়িত। গ্রেফতার কৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীনও বলে জানান জেলা পুলিশের এ কর্মকর্তা।