কালীগঞ্জে বিএনপির ইফতার মাহফিল

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২৪

মোঃ মিজান,কালীগঞ্জ। দলগ্রাম ইউনিয়নের জাতীয়তাবাদী কৃষক দলের আয়োজনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় উত্তর দলগ্রাম আর্দশ স্কুল অ্যান্ড কলেজ মাঠে।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাব রোকনউদ্দীন বাবুল,সহ-সভাপতি লালমনিরহাট জেলা বিএনপি। সভাপতিত্ব করেন, রবিউল ইসলাম, সভাপতি দলগ্রাম ইউনিয়ন শাখা।

সভায় উপস্থিত ছিলেন, বাবু বিধান চন্দ্র রায়(সি-যুগ্ম আহবায়ক, কালীগঞ্জ উপজেলা বিএনপি), শামসুজ্জামান সবুজ (যুগ্ম-আহবায়ক,কালীগঞ্জ উপজেলা বিএনপি) বাবু অতুল কৃষ্ণ অধীকারি(সাবেক সাংগঠনিক সম্পাদক, কালীগঞ্জ উপজেলা বিএনপি) রফিকুল ইসলাম (সি-যুগ্ম-আহ্বায়ক,কালীগঞ্জ উপজেলা যুবদল)জনাব আখেরুজ্জামান স্বাধীন (সদস্য সচিব, কালীগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক দল),ছাত্র দল সহ জেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ।বক্তারা বলেন, বর্তমান সরকার বিএনপিকে নির্মুল করার পায়তারা করতেছে। হাসিনা সরকার মুলত ভোট চোর সরকার।

জনগনের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছে, জনগণের সাথে প্রতারণা করতেছে। বক্তারা আরও বলেন জনগণ বিএনপিকে চান।তাই তারা এবারের নির্বাচনে ভোট দিতে যাননি।১০%লোকও ভোট কেন্দ্রে যায়নি।জনাব রোকনউদ্দীন বাবুল বলেন,হাসিনা ফেসিস্ট সরকার, ডামী নির্বাচনে ক্ষমতায় আসেন বিগত সময়ে যারা অবৈধ উপায় ক্ষমতায় ছিল কেউই বেশি দিন টিকে থাকতে পারে নি।তাদের করুন অবস্থা হয়েছিল। হাসিনা সরকারের ও তাই হবে।তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া করেন ও তারেক জিয়ার জন্য দোয়া করেন। এবং জনগনের ভালোবাসা কামনা করেন রমজানে সকলের সুস্থ্যতা কামনা করেন।