শ্রীনগরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২৪

শরিফুল খান প্লাবন,মুন্সীগঞ্জ। ২৬ শে মার্চ জাতীর জন্য অবিস্মরণীয় একটি দিন। ১৯৭১ সালে যে দিনটিতে দেশকে শত্রুর হাত থেকে মুক্ত করতে প্রেরণা পেয়েছিল লক্ষ কোটি বাঙালি। সেই দিনটি আজ পর্যন্ত প্রেরণা দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত।

২৬শে মার্চ তুমি নও শুধু একটি তারিখ। নও একটি স্মৃতি চিহ্ন, তুমি লাখো শহীদের রক্তের প্রতিক।

সারাদেশে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হচ্ছে।তারই ধারাবাহিকতার অংশ হিসেবে মঙ্গলবার সকাল ১০টার সময় মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় জাতি জনক বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেছে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন,১নং যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু,উপজেলা আঃলীগের সাবেক উপদেষ্টা আজিজুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন,জেলা পরিষদ সদস্য এম মাহবুব উল্লাহ কিসমত,বীরমুক্তিযোদ্ধা ইকবাল মাস্টার,মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম।যুবলীগের সভাপতি ফিরোজ আল-মামুন ও সাধারণ সম্পাদক নেসারউল্লাহ সুজন।

কুকুটিয়া ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন,পাটাভোগ ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন,হাসাড়া ইউপি চেয়ারম্যান সোলায়মান খান,আটপাড়া ইউপি চেয়ারম্যান ফজলুল রহমান,বীরতারা ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কামাল ঝিল্লু প্রমুখ।