চাটখিলে মহান স্বাধীনতা দিবস পালিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২৪

মোঃ হানিফ,চাটখিল। চাটখিলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসন শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে। উপজেলার সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে ও ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকল শিক্ষা প্রতিষ্ঠানের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়।

সকালে চাটখিল উপজেলা সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা মুস্তফা’র সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আলী হোসেনের পরিচালনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাজমুল হুদা শাকিল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু। সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. বেলায়েত হোসেন, থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক প্রমুখ।

সভা শেষে উপজেলা সমাজ সেবা কার্যালয় কর্তৃক দুরারোগ্য ব্যাধি ক্যান্সার, কিডনি রোগ, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইসড, থ্যালাসেমিয়া আক্রান্ত ২৫ জনের মাঝে ৫০হাজার টাকা করে সাড়ে ১২লাখ টাকার চেক ও দুস্থ-অসহায় ৪৭ জনের মাঝে ১০হাজার টাকা করে ৪লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহিম।পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবার কে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি যোগদান করেন।