সরাইলে ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেপ্তার ২

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২৪

সুমন আহম্মেদ।ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাওনা টাকার ঘটনায় উপর্যপুরি ছুরিকাঘাতে লাল খা (২৫) নামে এক মোটর সাইকেল মিস্ত্রিকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত জসিম উদ্দিন (৩৭) ও আল-আমিন (৩৫) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে সরাইল থানার পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) রাতে ১১টায় উপজেলার সদর ইউনিয়নের বড্ডাপাড়া কুমারপাড়া সংলগ্ন সড়কে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে ¯’ানীয় লোকজন ছুরিকাঘাতে গুরুতর আহত লাল খাকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বা¯’্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাল খাকে মৃত ঘোষণা করেন।

নিহত লাল খা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের খাঁটিহাতা গ্রামের আবুল কালামের ছেলে। সে পেশায় ছিলেন মোটর সাইকেল মিস্ত্রি। পুলিশ ও ¯’ানীয়রা জানান, পাওনা টাকা কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে লাল খাকে ছুরিকাঘাত করে দুইজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ¯’ানীয় লোকজন জসিম উদ্দিন নামে একজনকে ছুরিসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। তবে পালিয়ে যায় আরেক হত্যাকান্ডের মূল হোতা আল-আমীন।

পরবর্তীতে পুলিশ আটক জসিমকে জিজ্ঞাসাবাদ শেষে তাৎক্ষনিক পুলিশের একাধিকটিম অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের মূল হোতা আল-আমিনকে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।গ্রেপ্তারকৃরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নরসিংসার গ্রামের মৃত নূর মিয়ার ছেলে জসিম উদ্দিন ও জেলার বিজয়নগর উপজেলার সেজামুড়া গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে মোঃ আল আমিন।
আল আমিন বর্তমানে সরাইল উপজেলার বড্ডাপাড়া (মৃত হাফিজ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া) হিসেবে থাকতেন। এ সময় হত্যাকান্ডের কাজে ব্যবহৃত ছুরিটি তাদেরকাছ থেকে উদ্ধার করা হয়।সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরানুল ইসলাম জানান, এ হত্যার সাথে জড়িত জসিম ও আল আমিন নামে দুজনকেই আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের পাঠানো হয়েছে।