নবিগঞ্জের রসুলগঞ্জ নতুন বাজারে একই রাতে দুইটি দোকানে চুরি করে ২ লাখ বিশ হাজার নগদ টাকা নিয়ে গেল চোর চক্র

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৪

মোঃজাহাঙ্গীর আলী তালুকদার ।রসুলগঞ্জনতুন বাজারে আখনজি ট্রেডার্স ও ফারহান এন্টারপ্রাইজে একই রাতে দুইটি দোকান চুরি করে চুর চক্র। স্তানিয় সুত্রে যানাজায় বাজারে বসবাস করা আমিনুল হক (৪৫) নামে এক বেক্তি বাসা থেকে বের হয়ে সকাল ৮ ঘটিকায় দেখেন দোকান গুলোর তালা ভাঙ্গা। পরে বাজারে বসবাস করা আরও কয়েক জন বেক্তি কে ডাকা ডাকি করে অবগত করেন।

দোকান গুলোর মালিকে কল করে জানানোর পরে মালিক পক্ষ আসেন। বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কে কল করে বিষয়টি জানানো হয়, বিষয়টি জানার পরে বাজারের সাধারণসম্পাদক ছামাদুল হক আসেন পরে।থানায় কল করে বিষয়টি জানান ,কল পেয়ে এস আই জাহাঙ্গীর ও উনার সহ পাটি দুই পুলিশ সদস্য কে নিয়ে ঘটনাস্তলে আসেন। অভিযোগ রয়েছে বাজারের প্রহরি দুই জনের বিরুদ্ধে।

আখনজি ট্রাডার্স এর মালিক সুহেল আখনজি বলেন মালামাল ক্রয় করার জন্য দোকানে ২লাখ বিশ হাজার নগদ টাকা ছিল চুর চক্র টাকা গুলো নিয়ে গেছে। ফারহান এন্টারপ্রাইজের মালিক মাওলানা আহমেদ আলী বলেন আমার দোকানে নগদ টাকা না পেয়ে আনুমানিক পাঁচ হাজার টাকার মোবাইল কার্ড ও একটি বাটন ফোন নিয়ে গেছে চুর চক্র। আরও বলেন প্রশাসনের প্রতি একটাই দাবি আমরা এর সুস্থ বিচার চাই। রসুলগঞ্জ নতুন বাজারে সাধারণ সম্পাদক ছামাদুল হক বলেন। বাজারের নিরাপত্তার জন্য প্রহরী দুই জন দেওয়া হয়েছে চুর চক্রের সাথে প্রহরী জড়িত কি না আমরা প্রশাসন কে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করব। এস আই জাহাঙ্গীর জানান বিষয়টি সঠিক তদন্ত করে দেখা হবে কে বা কারা চুর চক্রের সাথে জড়িত।