চাটখিলে বসত ঘরে হামলা, ভাংচুর, লুটপাট -থানায় অভিযোগ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৪

মোঃ হানিফ।চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নের বাইশসিন্দুর হাজী বাড়ির নিজাম উদ্দীনের বসত বাড়িতে এক দল সন্ত্রাসী হামলা চালিয়ে ঘরে ভাংচুর চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে ঘরে থাকা লোকজনকে মারধর করে তিন ভরি স্বর্ণালংকার ও নগদ ২ লাখ টাকা নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এব্যাপারে নিজাম উদ্দিনের স্ত্রী নাজমা বেগম গত রোববার সন্ধ্যায় চাটখিল থানায় ৪ জন সহ ৭/৮জন অজ্ঞাতনামা সন্ত্রাসীর বিরুদ্বে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, জমি-জমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে রোববার দুপুরে ঐ বাড়ির নুর নবী লিটনের নেতৃত্বে বাইশসিন্দুর পাটোয়ারী বাড়ির শাহাদাত (২০), মো. রাব্বি (২১) সহ অজ্ঞাতনামা ৭/৮ জন নাজমা বেগমের ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এসময় হামলাকারী সন্ত্রাসীরা নাজমা বেগমের ঘরে থাকা ৩ ভরি স্বর্ণালংকার ও মেয়ের বিয়ের জন্য জমানো ২ লাখ টাকা নিয়ে যায়। হামলাকারীরা প্রকাশ্যে হুমকি দিয়ে বলে, ঘটনার বিষয়ে বাড়াবাড়ি করলে নাজমা বেগমের পরিবারের সদস্যদের মারধর করে খুন গুম করিবে।

চাটখিল থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক অভিযোগ প্রাপ্তির কথা স্বীকর করে বলেন, অভিযোগের তদন্ত চলমান। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।