চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলায় সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২৪

মোঃ তুহিন।২৩ এপ্রিল ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হল রুমে জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, মাদক প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সম্মানিত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব এ কে এম গালিভ খাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর বিভাগীয় কমিশনার, রাজশাহী, ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপপরিচালক, স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জ, জনাব দেবেন্দ্র নাথ উরাঁও,প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জনাব মোঃ আফাজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), চাঁপাইনবাবগঞ্জ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ আবুল কালাম সাহিদ, উপজেলা নির্বাহী অফিসার, চাঁপাইনবাবগঞ্জ সদর, জনাব মোছাঃ তাছমিনা খাতুনসহ জেলা ও উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এবং ইলেকট্রনিক ও প্রেস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের উন্নয়ন প্রকল্পের ২.৫০ কি: মি: এর একটি রাস্তা, চাটাইডুবি উচ্চ বিদ্যালয় এবং সদর পৌরসভার উপর রাজারামপুরে পরিত্যাক্ত জায়গায় বস্তায় আদা চাষ প্রকল্পসহ অন্যান্য উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।পরবর্তীতে জেলা প্রশাসক, চাঁপাইনবাবগঞ্জ এর সম্মেলন কক্ষে ভূমি অধিগ্রহণের কারণে ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে যোগদান করেন।

পরবর্তীতে গোমস্তাপুর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, গোমস্তাপুর উপজেলা ভূমি অফিস দর্শন, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ এবং রহনপুর পৌরসভা পরিদর্শন শেষে চর আলমপুর আশ্রয়ণ প্রকল্প দর্শন এবং সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণ সভায় অংশ নেন এবং পরিশেষে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠানে এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করেন।