মলম পার্টির খপ্পড়ে গাইবান্ধায় ভ্যান ছিনতাই

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২৪

রাসেল মিয়া।গাইবান্ধা সদর উপজেলা মাঠের হাট চৌরাস্তা থেকে গোডাউন বাজার যাওয়ার পথে মলম পার্টির খপ্পরে পড়ে অচেতন হয়ে ভ্যানগাড়ি সহ সবকিছু হারাল মতিয়ার রহমান (৪১) নামে যুবক।
রবিবার (২৮এপ্রিল) সন্ধ্যার পর শহরের গোডাউন বাজার রাস্থা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে নিয়ে আসে স্থানীয় জনগণ ।

ভুক্তভোগী মতিয়ার রহমান গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ১২ নং কঞ্চিবাড়ি ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের মৃত্যু মজির উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যায় নামাজের পর ভ্যান গাড়িতে করে যাত্রী নিয়ে যাওয়ার সময় স্থানীয় পথচারীরা গোডাউন বাজার রাস্তায় সামনে ওই যুবককে মাটিতে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখতে পেয়ে তাদের আত্মীয়স্বজন দের খবর দেয়।

মতিয়ার রহমানের ভাই মোফাজ্জল আলী বলেন, চৌরাস্তা থেকে গোডাউন বাজার যাওয়ার পথে মলম পার্টির খপ্পড়ে পড়ে অচেতন হন মতিয়ার রহমান ।
পরে তার সঙ্গে থাকা ব্যাটারি চালিত ভ্যানগাড়ি মোবাইল, মানিব্যাগ নিয়ে পালিয়ে যান মলম পার্টির সদস্যরা। এ ঘটনায় জড়িতদের আটকের দাবি জানায় তার পরিবারের সদস্যবৃন্দ এবং এলাকাবাসী।