দেওয়ানগঞ্জ উপজেলার ডিগ্রিরচরে মাহতাব জাতের ভুট্টার মাঠ দিবস পালিত হয়েছে

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২৪

মো রিয়াদ হাসান হৃদয়।জে এফ এগ্রো প্রাঃ লিমিটেড এর জামাল সীড এর আয়োজনে মাঠ দিবস পালিত হয়েছে।জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়ন এর ডিগ্রির চর মাজারে ২৭শে এপ্রিল বিকাল ৩ ঘটিকায় ২০০ জন কৃষক ও ব্যাবসায়ীদের উপস্থিতিতে এই মাঠ দিবস পালিত হয়েছে।
উক্ত মাঠ দিবসের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানির অপারেশন ম্যানেজার কাজী শরিয়ত। আবু বক্কর সিদ্দিকের সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব সফিজল হক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ রুহুল আমিন ও আব্দুর রহমান নান্নু উপ সহকারী কৃষি কর্মকর্তা।

আরো উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কোম্পানির জামালপুর ময়মনসিংহ অঞ্চলের ডিভিশনাল ম্যানেজার,মোঃ আব্দুর রশীদ। এছাড়াও বিভিন্ন এলাকা থেকে আগত কৃষক গন ও সচেতন মহলের বিভিন্ন জনগন উপস্থিত ছিলেন। মাঠ দিবসে বক্তব্য দিতে গিয়ে, আব্দুল মাজেদ বলেন,জামাল সীডের বীজ গুলো আমি প্রায় ৫ বছর যাবত বিক্রি করে আসছি এই কোম্পানির সকল বীজ অনেক ভাল।

মেসার্স তুহিন ট্রেডার্স এর মালিক এস এম তুহিন বলেন, আপনারা নিজেরা যেহেতু এই বীজ ব্যাবহার করে ভাল ফলা ফল পেয়েছেন,সামনেও এই বীজ লাগাবেন আমি এই আশা করি।প্রধান অতিথির বক্তব্য বলেন, আপনারা কম দামের পন্য বেশি লাভের আশায় বিক্রি করবেন না।কারন কৃষক লাভবান না হলে পরে আপনারা ক্ষতিগ্রস্ত হবেন।